হবিগঞ্জে পরকীয়ার অভিযোগে নারীকে বেত্রাঘাত করায় গ্রেপ্তার ৪

হবিগঞ্জে পরকীয়ার অভিযোগে নারীকে বেত্রাঘাত করায় গ্রেপ্তার ৪

সুরমার ঢেউ সংবাদ :: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে ওমান প্রবাসির স্ত্রীকে বেত্রাঘাত করার ঘটনায় ভূক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে উপজেলার বড়জুম গ্রামের বাসিন্দা হাফেজ নুরুল ইসলাম (৩৫), বায়েজিদ হোসেন (৭০), আকবর আলী (৬৮) ও আতিক উল্লাহ (৫০) নামে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
জানা যায়- বড়জুম গ্রামের বাসিন্দা ওমান প্রবাসি আনোয়ার মিয়ার স্ত্রীর বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে গত ৪ এপ্রিল রাতে এক সালিশ বিচারের আয়োজন করে গ্রামবাসি। বিচারে ওই নারীকে ৮২টি বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী তাকে বেত্রাঘাত করা হয়। এছাড়াও ওই নারীকে একমাস ঘর থেকে বের হতেও নিষেধ করা হয়। স্ত্রীর কাছ থেকে এ খবর পেয়ে গত বৃহস্পতিবার দেশে ফিরে প্রবাসি আনোয়ার মিয়া আইনের আশ্রয় নিতে চাইলেও গ্রামবাসী এতে বাঁধা দেয়। একপর্যায়ে ভূক্তভোগী নারী নিজেই বাদী হয়ে চুনারুঘাট থানায় অভিযোগ করেন।
নির্যাতনে শিকার ভূক্তভোগী নারী জানান- আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তার কোন ভিত্তি নেই। গ্রামের কিছু মাতব্বর বিষয়টি অতিরঞ্জিত করে সালিশ বৈঠকের মাধ্যমে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করেছে। ঘটনার পর থেকে লজ্জায় আমি ঘর থেকে বের হতে পারছি না। আমার স্বামী দেশে আসার পর গ্রামবাসী তাঁকেও ভুল বোঝানোর চেষ্টা করেছে।
এ বিষয়ে চুনারুঘাট থানার (ওসি) মোঃ রাশেদুল হক জানান- ওই নারীর শরীরে বেত্রাঘাতের প্রমাণ পাওয়া গেছে। পাথর নিক্ষেপ করা হয়েছে কি না এবং কয়টি বেত্রাঘাত করা হয় তা জানা যায়নি। এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *