আবারও বিয়ে করেছেন শবনম ফারিয়া

আবারও বিয়ে করেছেন শবনম ফারিয়া

সুরমার ঢেউ বিনোদন সংবাদ :: আবারও বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। তার পরিবারিক একটি সূত্রে জানা গেছে, মাস দুয়েক আগেই বিয়ে করে ঘর গুছিয়ে নিয়েছেন এই অভিনেত্রী। তার নতুন স্বামীর নাম জাহিন রহমান। তিনি বিদেশে লেখাপড়া শেষ করে দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।
যদিও এসব বিষয়কে এখনও গুজব বলেই উড়িয়ে দিচ্ছেন শবনম। শবনম ফারিয়া গণমাধ্যমকে বলছেন, ‘আপনাদের অনেক কলিগরা অলরেডি নিউজ করে ফেলেছেন, আমার অফিশিয়াল স্টেটমেন্টের জন্যও অপেক্ষা করেনি। কিংবা আমার কাছে কিছু জানারও প্রয়োজন মনে করেনি!’
এদিকে বিয়ের ব্যাপারে মুখ খুলতে নারাজ শবনম ফারিয়া। তিনি বলেন- আমি এ নিয়ে মন্তব্য করতে চাইনা। যেহেতু আমার বক্তব্য ছাড়াই অনেকে নিউজ করে ফেলেছে, আমার আর কিছু বলার নেই। আমি যখন আপনাদের দাওয়াত দিতে পারবো তখনই এ বিয়ে নিয়ে কথা বলবো। বিয়ে নিয়ে কোনো কথা না বললেও শবনম ফারিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে বৃহস্পতিবার (০৫ মে) বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেই ছবির মধ্যে নীল পাঞ্জাবি পরা অভিনেত্রীর বর জাহিনকেও দেখা গেছে।
প্রসঙ্গত, এর আগে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পর তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তাদের বিবাহবিচ্ছেদ হয়।
বিজ্ঞাপনের মডেল হয়ে শোবিজে পা রাখেন শবনম ফারিয়া। ২০১৩ সালে তিনি ‘অল টাইম দৌড়ের ওপর’ নাটকে অভিনয়ে করে প্রথম নজরে আসেন। ২০১৮ সালে ‘দেবী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে প্রশংসিত অভিষেক ঘটে। সম্প্রতি ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামের ধারাবাহিকে অভিনয়ের আলোচনায় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *