মৌলভীবাজার শহরের রঘুনন্দনপুরে জুয়ার আসর থেকে ৫ জুয়ারী আটক

মৌলভীবাজার শহরের রঘুনন্দনপুরে জুয়ার আসর থেকে ৫ জুয়ারী আটক

রুহুল আলম রনি, ভ্রাম্যমান প্রতিনিধি :: মৌলভীবাজার শহরের রঘুনন্দনপুর এলাকার একটি বাড়ি থেকে ৫ জুয়ারীকে আটক করেছে সদর মডেল থানার পুলিশ। এসময় জুয়া খেলায় ব্যবহৃত তাস ও নগদ অর্থ জব্দ করা হয়। গত ১২ জুন সোমবার রাতে পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো জসিম মিয়া (৩৯), জিয়াউর রহমান (২৮), মোঃ দুলাল মিয়া (৩৮), মোঃ শাহজাহান মিয়া ও মুজিবুর রহমান (৫০)। আটককৃত ৫ জনের মধ্যে ৪ জন শহরের বেড়িরচর এলাকার এবং ১নং জন রঘুনন্দনপুর এলাকার তাহির মিয়ার বাসার ভাড়াটিয়া বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হোসেন, উপপরিদর্শক (এসআই) মাহবুবুল আলম, সহকারি উপপরিদর্শক (এএসআই) মোদারিছ মিয়া ও সহকারি উপপরিদর্শক (এএসআই) নুরুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল শহরের রঘুনন্দনপুর এলাকায় আটককৃত জসিম মিয়ার ভাড়া বাসায় অভিযান চালায়। এসময় আটককৃতদের কাছ থেকে নগদ ২ হাজার ৭শত ৫০ টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত তাস জব্দ করা হয়।
অভিযানে নেতৃত্ব দেয়া উপপরিদর্শক নাজমুল হোসেন জানান, আটককৃত ৫ জনের মধ্যে জসিম মিয়ার বাড়ি সদর উপজেলার মোস্তফাপুর গ্রামে হলেও সম্ভবত সে জুয়া খেলার জন্য রঘুনন্দনপুর এলাকার ওই বাসাটি ভাড়া নেয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *