রাজনগরের টেংরা ইউনিয়নসহ বাংলাদেশ ও বিশ্ববাসীকে আরজান খানের ঈদ শুভেচ্ছা

রাজনগরের টেংরা ইউনিয়নসহ বাংলাদেশ ও বিশ্ববাসীকে আরজান খানের ঈদ শুভেচ্ছা

মোয়াজ্জেম হোসেন চৌধুরী :: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নসহ বাংলাদেশ ও বিশ্ববাসী মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে সকলের নিরাময়, সুস্বাস্থ্য, নিরবিচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, প্রবাসী ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেংরা ইউপি’র চেয়ারম্যান প্রার্থী আরজান খান।
তিনি বলেন- বছর ঘুরে আবার আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল আজহা। করোনা ভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে পবিত্র ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। এবারের ঈদুল আজহা এমন একটি সময়ে সমাগত, যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, গুণীজন ও পরিচিতজন অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপন ও গুণীজনকে হারিয়েছি। এমনি সময় আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আজহা। তাই, স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে হবে।
তিনি বলেন- ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আজহায় আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আজহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *