ঈদে শুভমুক্তি হলো শিল্পী প্রদীপ মল্লিকের নতুন মিউজিক ভিডিও “আইজ আমার কপাল বড় ভালা”

ঈদে শুভমুক্তি হলো শিল্পী প্রদীপ মল্লিকের নতুন মিউজিক ভিডিও “আইজ আমার কপাল বড় ভালা”

সুরমার ঢেউ বিনোদন :: ঈদ উল আজহা উপলক্ষ্যে শুভমুক্তি হলো শিল্পী প্রদীপ মল্লিকের নতুন মিউজিক ভিডিও “আইজ আমার কপাল বড় ভালা”। “তানভীর মিউজিক ষ্টেশন বিডি” প্রোডাকশন হাউজের ইউটিউব চ্যানেল থেকে শুভমুক্তি হওয়া এ মিউজিক ভিডিওটি কমার্শিয়াল ফোক গানের মিউজিক ভিডিও। গীতিকবি নবীন সিদ্দেকের কথায় গানের সুরারোপ করেছেন মোঃ ওয়াসিম। গানের সঙ্গীতায়োজন করেছেন “তানভীর মিউজিক ষ্টেশন” এর কর্ণধার সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী তানভীর। ভিন্নধর্মী কথার সাথে সুরের ও সঙ্গীতের দারুন সংমিশ্রণে সাজানো হয়েছে গান টি।সিলেটের দারুণ সুন্দর লোকেশনে চিত্রায়ণ করা হয়েছে মিউজিক ভিডিও টির বিভিন্ন চিত্র। মিউজিক ভিডীওতে মডেলিং করেছেন মডেল ও অভিনেত্রী রুমা রাইসা এবং কণ্ঠশিল্পী প্রদীপ মল্লিক নিজেই। দবিরুজ্জামান দিপুর চিত্রগ্রহণ ও সম্পাদনায় মিউজিক ভিডিওটি তৈরি করা হয়েছে।
গান সম্পর্কে সঙ্গীত শিল্পী প্রদীপ মল্লিক বলেন “আইজ আমার কপাল বড় ভালা গানটি বিভিন্ন টিভি চ্যানেলে ও মঞ্চে গেয়ে ইতিমধ্যে গানটি আমার মৌলিক গান হিসেবে পরিচিতি পেয়ে গেছে। ৭/৮ বছর ধরে দেশে বিদেশের বিভিন্ন মঞ্চে এবং টিভি চ্যানেলে, রেডীও লাইভে গানটি গাওয়ার কারণে অনেকের কাছ থেকেই এ গানের অডিও করার জন্যে অনেকদিন ধরে অনুরোধ পেয়ে আসছিলাম। তানভীর ভাই যখন বললেন সিলেটের ফোক আবার তার সাথে রিদমিক একটা গান ঈদে প্রকাশ করতে চাচ্ছেন আমার কন্ঠে, তখন আমি এ গানটির কথাই উনাকে বলি এবং উনি গানটি শুনে এক বাক্যেই রাজি হয়ে যান গানটি করার জন্যে। তানভীর ভাই গানের পেছনে অনেক পরিশ্রম করেছেন। টানা কয়েক দিন আমরা দুইজন দিনরাত কাজ করে এ মিউজিক ভিডিওটির কাজ শেষ করেছি এবং শেষমেশ আমরা ঈদের ঠিক আগের রাতেই রিলিজ করতে পেরেছি গানটা। তাই অনেক তৃপ্তি লাগছে। ইতিমধ্যে অনেকেই গানটি ইউটিউবে দেখেছেন এবং তাদের মতামত জানিয়েছেন। দেশে বিদেশে যারা বাংলা গান শুনেন, লোক গান শুনেন, সিলেটের গান শুনেন তাদের কাছে এ গানটি অনেক ভালো লাগবে বলে আমার বিশ্বাস।”
গানের কম্পোজার এবং প্রযোজক তানভীর বলেন “আইজ আমার কপাল বড় ভালা” ফোকগান হলেও গানটি একটি কমার্শিয়াল ফোক আকারেই আমরা দর্শকদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। “তানভীর মিউজিক ষ্টেশন বিডি” যাত্রা শুরু করলো জনপ্রিয় সঙ্গীত শিল্পী প্রদীপ মল্লিকের একটি অসাধারণ গানের মধ্য দিয়ে। আশা করছি গানটি দর্শকপ্রিয়তা পাবে। তানভীর মিউজিক ষ্টেশন বিডি দর্শকদের ভালোবাসায় এভাবেই এগিয়ে যেতে চায়। দর্শকদের ভালোবাসা পেলে ভালো মানের গান এ চ্যানেলে থেকে নিয়মিত রিলিজ করা হবে এবং অবশ্যই ভালো শিল্পীদের কন্ঠের মাধ্যমেই হবে। পরিশেষে গানটির জন্যে গীতিকার নবীন সিদ্দেক, সুরকার মোঃ ওয়াসিম এবং গানের মডেল রাইসা ও ভিডিও পরিচালক দবিরুজ্জামান এর প্রতি শিল্পী ও প্রযোজক সঙ্গীত পরিচালক দুজনেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *