মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউল করিম সুমন-সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক

মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউল করিম সুমন-সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক

ষ্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্যে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ১ সেপ্টেম্বর শুক্রবার যুবলীগের দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কমিটিতে সভাপতি করা হয়েছে সৈয়দ রেজাউল করিম সুমনকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে সৈয়দ সেলিম হককে। কমিটির অন্যান্যরা হলেন-
সহ-সভাপতি ১. মবশ্বির আহমদ (সদর) ২. মুজিবুর রহমান (সদর) ৩. পান্না দত্ত (সদর) ৪. মহিউদ্দিন চৌধুরী ফহিম (সদর) ৫. মামুনুর রশীদ সাজু (জুড়ী) ৬. সন্দীপ দাস (রাজনগর) ৭. শেখ রুমেল আহমদ (সদর) ও ৮. এডভোকেট গৌছউদ্দিন নিক্সন (সদর)। যুগ্ম সাধারণ সম্পাদক ১. সুমেশ দাশ যীশু ২. হাবিবুর রহমান রাজীব ৩. হোসেন ওয়াহিদ সৈকত ও ৪. আব্দুল আজিজ। সদস্য ১. মো. তাজুল ইসলাম ও ২. ময়নুল ইসলাম খান (রাজনগর)।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ১ সেপ্টেম্বর শুক্রবার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে সম্মেলনের তারিখ হতে পরবর্তী ৩ বছরের জন্য মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
উল্লেখ্য- ১০ অক্টোবর ২০২২ সালের মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ঘোষিত কমিটি আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *