গ্রেপ্তার হয়েছেন সালমানকে হত্যার হুমকি দেয়া সেই যুবক

গ্রেপ্তার হয়েছেন সালমানকে হত্যার হুমকি দেয়া সেই যুবক

সুরমার ঢেউ সংবাদ :: এক যুবক বলিউড সুপারস্টার সালমান খানকে ই-মেইলে প্রাণনাশের হুমকি দিয়েছেন কদিন আগেই। জানিয়েছিলেন, সিধু মুসেওয়ালার মতোই মৃত্যু হবে তার। বলিউড ভাইজানকে হুমকির পর সেই যুবকের খোঁজে মাঠে নামে ভারতীয় পুলিশ। অবেশেষে যোধপুর ও মুম্বই পুলিশের যৌথ উদ্যোগে বান্দ্রা রেল স্টেশন থেকে গ্রেপ্তার করা হয়েছে রাজস্থানের ওই যুবককে।
সালমানকে হত্যার হুমকির পর সরগরম হয়ে উঠেছিল বলিউড। যে কারণে স্থগিত রাখা হয় সালমানের কলকাতার শো। এমনকি সুপারস্টারের বাড়ির বাইরে ভক্তদের ভিড় জমানোর ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়। হুমকি ভরা ই-মেইল আসার পরই তদন্তে নামে পুলিশ। যাতে জানা যায়, ঘটনায় অভিযুক্তদের যোধপুরের সঙ্গে সংযোগ রয়েছে। এরপরই যোধপুর ও মুম্বই পুলিশ যৌথ উদ্যোগে তল্লাশি শুরু হয়।
ধাকড় রাম বিষ্ণোই নামে ২১ বছরের ওই তরুণকে গ্রেপ্তার করে রোববার মুম্বই পুলিশের হাতে তুলে দেয়া হয়। লুনি থানার এসএইচও ঈশ্বর চাঁদ পারেক জানান, সালমান খানকে ই-মেইলে হত্যার হুমকি দেয়ার ঘটনায় বান্দ্রা থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়েছে। এর আগে পাঞ্জাবের সদর মনসা থানার পুলিশও ধাকড় রাম বিষ্ণোইয়ের খোঁজে যোধপুর পৌঁছেছিল। ওই তরুণই গায়ক সিধু মুসেওয়ালার বাবাকে ই-মেইলের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছিলেন। তাই পাঞ্জাব পুলিশের ওয়ান্টেডের তালিকাতেও রাখা হয়েছিল এ অভিযুক্তকে। ২০২২ সালে অস্ত্র আইনে যোধপুরের সরদারপুরায় একটি মামলাও দায়ের করা হয় অভিযুক্তের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *