মৌলভীবাজার সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী আল ইসলাহ’র মাওলানা এম এ শহিদ

মৌলভীবাজার সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী আল ইসলাহ’র মাওলানা এম এ শহিদ

মোহাম্মদ হায়দার :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মনোনীত প্রার্থী হচ্ছেন মাওলানা এম এ শহীদ। তিনি মৌলভীবাজার সদর উপজেলা আল ইসলাহ’র যুগ্ম সাধারণ সম্পাদক।
জানা যায়- মৌলভীবাজার জেলার কয়েকটি উপজেলায় বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ তাদের সমর্থিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করেছে। দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলীর বরাতে জানা যায়- দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের বৈঠকে সিলেট জেলার সদর উপজেলায় চেয়ারম্যান পদে মাওলানা আজির উদ্দিন পাশা, বিশ্বনাথ উপজেলায় অধ্যক্ষ মাওলানা শফিকুর রহমানের নাম চুড়ান্ত করা হয়েছে। ফেঞ্চুগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে শীঘ্রই নাম ঘোষণা আসতে পারে বলে জানা যায়। অপরদিকে, মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় বর্তমান ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মাওলানা কাজী ফজলুল হক খান শাহেদের নাম চূড়ান্ত করা হয়েছে।
এছাড়া, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মৌলভীবাজার জেলার সদর উপজেলায় মাওলানা এম এ শহীদ, কমলগঞ্জ উপজেলায় মাওলানা আব্দুল ওয়াহাব, জুড়ী উপজেলায় মাওলানা মুহাম্মদ আব্দুস শহীদ, সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় কাজী মাওলানা আব্দুস সামাদকে চূড়ান্ত সমর্থন প্রদান করা হয়েছে। এছাড়া, দক্ষিন সুরমা, গোলাপগঞ্জ ও বড়লেখা উপজেলায় প্রার্থীদের নাম শীঘ্রই চূড়ান্ত করা হবে বলে জানা যায়।
উল্লেখ্য- জকিগঞ্জ, বিশ্বনাথ, দক্ষিন সুরমা, কুলাউড়া ও মৌলভীবাজার সদর উপজেলায় বিগত নির্বাচনে আল ইসলাহ সমর্থিত প্রার্থীরা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *