সিলেট মিডিয়া কর্পোরেশন ও উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সমন্বয় সভা ও সংবর্ধনা 

সিলেট মিডিয়া কর্পোরেশন ও উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সমন্বয় সভা ও সংবর্ধনা 

মোহাম্মদ আব্দুল ওয়াহিদ :: সিলেট মিডিয়া কর্পোরেশন ও উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সমন্বয় সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ১ মার্চ শুক্রবার।
ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবে সন্ধ্যা ৮টায় সিলেট মিডিয়া কর্পোরেশন এর সম্মানিত চেয়ারম্যান জনাব কালাম মতিন লুলু, সিনিয়র উপদেষ্টা দ্বারা মিয়া ও  উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের চেয়ারম্যান জনাব ফজলুর রহমান এর স্বদেশ আগমন উপলক্ষে  সিলেট মিডিয়া কর্পোরেশন ও উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ-এর যৌথ উদ্যোগে এ সমন্বয় সভা ও সংবর্ধনা অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।
ফেঞ্চুগঞ্জ কাসিম আলী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল জাবিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট মিডিয়া কর্পোরেশনের চেয়ারম্যান জনাব কালাম মতিন লুলু, সিনিয়র উপদেষ্টা জনাব দ্বারা মিয়া, উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান, ফেঞ্চুগঞ্জ কাসিম আলী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহবুবুর রহমান। এসময় সংগঠনের পক্ষ থেকে একজন কন্যা দায়গ্রস্ত পিতাকে মেয়ের বিবাহের জন্য নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে।
অন্যন্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মিডিয়া কর্পোরেশনের উপদেষ্টা সিরাজুল ইসলাম সাজুল, মৈশাষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, কবি ও সাহিত্যিক মোহাম্মদ আব্দুল ওয়াহিদ, পূর্ব ইলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদিন, হযরত ওমর (রা:) একাডেমির সুপারিন্টেন্ডেন্ট আমির আলী, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক এস.এম মামুনুর রশীদ, সমাজ সেবক সজীব আহমদ, দুলাল আহমদ, ইছরাব আলী, আলী আহমদ, মোঃ বাবুল হোসেন, সাংবাদিক ছামি হায়দার, সাংবাদিক রিপন আহমদ প্রমুখ।
পরিশেষে সংগঠনের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *