মৌলভীবাজারে বেআইনীভাবে দানকৃত মামলাধীন এজমালী ভূমিতে হার্ট ফাউন্ডেশনের নিজস্ব ভবন উদ্বোধন

মৌলভীবাজারে বেআইনীভাবে দানকৃত মামলাধীন এজমালী ভূমিতে হার্ট ফাউন্ডেশনের নিজস্ব ভবন উদ্বোধন

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজারে কানাডা প্রবাসী (অবঃ) ডাঃ সুধেন্দু বিকাশ দাশের বেআইনীভাবে দানকৃত মামলাধীন এজমালী ভূমিতে নির্মিত ‘হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার’ এর নিজস্ব ভবন উদ্বোধন করা হয়েছে ৫ ফেব্রুয়ারী সোমবার। বেআইনীভাবে দানকৃত মামলাধীন এজমালী ভূমিতে নির্মিত ওই নিজস্ব ভবনটিতে স্থাপন করা হয়েছে হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর প্রধান কার্যালয়। মৌলভীবাজার শহরতলীর ঘড়ুয়া গ্রামে বিকাল ৪টায় জাতীয় পতাকা উত্তোলন, ফলক উন্মোচন, বেলুন উড়ানো ও ফিতা কাটার মাধ্যমে হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর নিজস্ব ভবন ও প্রধান কার্যালয় উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে বেআইনীভাবে এজমালী ভূমি দানকারী ডাঃ সুধেন্দু বিকাশ দাশ, ফাউন্ডেশনের সভাপতি ও বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক সৈয়দ মশাহিদ আহমদ চুন্নু, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, ফাউন্ডেশনের সহযোগী ডাঃ আব্দুল আহাদ, ফাউন্ডেশনের সদস্য ও বিএনএসবি চক্ষু হাসপাতালের সদস্য সাংবাদিক আব্দুল হামিদ মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য- ডাঃ সুধেন্দু বিকাশ দাশ গোপনে ২০২২ সালে বেআইনীভাবে মৌরসীসূত্রে এজমালী ভূমিসমূহের সম্পূর্ণ সম্মুখভাগযুক্ত ১.২৭ একর ভূমি হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার-কে দান করেন এবং ১৯ নভেম্বর ২০২৩ সালে উক্ত ভূমিতে হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর এ ভবনটির ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়। এমতাবস্থায়, বেআইনীভাবে দানকৃত এজমালী ভূমির অপরাপর শরিকান ভূমিদাতা ডাঃ সুধেন্দু বিকাশ দাশের আপন বড়ভাই মৃতঃ পূর্ণেন্দু বিকাশ দাশের স্ত্রী কল্যাণী দাশগুপ্ত ও জৈষ্ঠ পুত্র পংকজ দাশগুপ্ত বাদী হয়ে মৌলভীবাজার সিনিয়র সহকারী জজ আদালতে ০৬/২০২৩নং স্বত্ত্ব বাটোায়ারা মামলা দায়ের করেন। কল্যাণী দাশগুপ্ত বিষয়টি লিখিতভাবে জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমানকে অবহিত করে সহযোগীতা চান। তা সত্তেও জেলা পরিষদ বেআইনীভাবে দানকৃত উক্ত এজমালী ভূমিতে হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর ভবন নির্মানে আর্থিক সহায়তা প্রদান করে এবং জেলা পরিষদ ও দেশী-বিদেশী দাতাদের আর্থিক সহায়তায় উক্ত ভবন নির্মিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *