নেছার আহমদ এমপি’র বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

নেছার আহমদ এমপি’র বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

সুরমার ঢেউ সংবাদ :: একটি জাতীয় দৈনিকে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের এমপি নেছার আহমদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। এক বিবৃতিতে প্রতিবাদ জানান জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা ও রাজনগর উপজেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ নেতৃবৃন্দ।
বিবৃতিতে বলা হয়- “গত ১৪ জুন ২০২৩ বুধবার একটি জাতীয় দৈনিক পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘এমপি হয়েই নেছার মহাসম্পদশালী’ শিরোনামে একটি মিথ্যা ও ভুল সংবাদ প্রকাশিত হয়। যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য নেছার আহমদ একজন ত্যাগী, সৎ ও তৃণমূল থেকে উঠে আসা পরীক্ষিত নেতা।
বিবৃতিতে বলা হয়- এমপি নেছার আহমদ পঁচাত্তরের পরবর্তীতে রাজনীতির দীর্ঘ পথচলায় জেলা ছাত্রলীগের সভাপতি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে বর্তমানে সভাপতির দায়িত্ব পালন করছেন। নির্লোভ, সৎ ও দলের পরীক্ষিত নেতা হিসেবে জনাব নেছার আহমদকে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ২০১৮ সালের জাতীয় নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে মনোনয়ন দেন। স্থানীয় দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ তাঁকে নির্বাচিত করে। সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি সততা, নিষ্ঠা এবং জনগণ ও কর্মীবান্ধব নেতা হিসেবে নিজেকে প্রমাণিত করেন। দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মতামতের ভিত্তিতে সংসদীয় এলাকায় তিনি ‘টিআর’, ‘কাবিখা’সহ সমস্ত উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করেন। এমন অবস্থায় জাতীয় নির্বাচনকে সামনে রেখে জামাত-বিএনপির অনুসারী ও সরকার বিরোধী চক্রের মদদে উদ্দেশ্য প্রণোদিতভাবে উল্লেখিত সংবাদটি প্রচার করা হয়েছে বলে আমরা মনে করছি। আমরা এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।
উল্লেখ্য যে, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ ও সদর উপজেলা আওয়ামীলীগের কমিটিতে কোনো হাইব্রিড নেতা নেই। সকলেই পরীক্ষিত ও ত্যাগী নেতা। বিবৃতিতে স্বাক্ষর করেন- মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহর রহমান, বর্তমান সহসভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মসুদ আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার (ভিপি সোয়েব), রাজনগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজাদ মিয়া চৌধুরী এবং সাধারণ সম্পাদক মিলন বখত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *