সিলেট রেঞ্জের ডিআইজিকে মৌলভীবাজার পৌরসভার বিদায় সংবর্ধনা

সিলেট রেঞ্জের ডিআইজিকে মৌলভীবাজার পৌরসভার বিদায় সংবর্ধনা

ইশরাত জাহান চৌধুরী :: সিলেট রেঞ্জ পুলিশের বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম এর সিলেট রেঞ্জ থেকে বদলীজনিত কারণে নাগরিক বিদায় সংবর্ধনা প্রদান করেছে মৌলভীবাজার পৌরসভা। ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, সাবেক অতিরিক্ত সচিব বনমালী ভৌমিক, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাউর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নেছার আহমদ বিদায়ী ডিআইজির দীর্ঘদিনের কাজের প্রশংসা করে বলেন- সিলেট রেঞ্জের ডিআইজি হিসেবে মৌলভীবাজার জেলায় তার বিভিন্ন কর্ম সবাই মনে রাখবে।
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদর সাথে তার কাজের অভিজ্ঞতা তুলে ধরে তিনি মৌলভীবাজার জেলা পুলিশ তথা মৌলভীবাজারবাসীর উন্নয়ন ও সেবা প্রদানের জন্য ডিআইজির বিভিন্ন কর্মপরিকল্পনা এবং তা বাস্তবায়নে তাঁর অবদান সম্পর্কে আলোকপাত করেন। বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম তাঁর বক্তব্যে এ বিদায় সংবর্ধনা আয়োজনের জন্য মৌলভীবাজারবাসীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। মৌলভীবাজার জেলা পুলিশের মাধ্যমে জেলার সাধারণ মানুষকে সেবা প্রদানে বিভিন্ন প্রতিষ্ঠানের সহযোগিতার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তাঁর কর্মজীবনে সিলেট রেঞ্জের এ ৩৩ মাসকে শ্রেষ্ঠ সময় বলে উল্লেখ করেন। অনুষ্ঠানে বিদায়ী ডিআইজি তার কাজের অভিজ্ঞতা নিয়ে স্বরোচিত একটি কবিতা আবৃত্তি করে শোনান।
অনুষ্ঠানের সভাপতি মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান তার বক্তব্যে মৌলভীবাজার পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজে, বিশেষ করে মৌলভীবাজার পৌরসভার আধুনিকায়ন ও সড়ক ব্যবস্থাপনা বিষয়ে বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম এর অবদানের কথা তুলে ধরেন।
নাগরিক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএমকে মৌলভীবাজারবাসীর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং জেলার প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে সকালে ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ মৌলভীবাজার সার্কিট হাউসে এসে পৌঁছালে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া তাকে স্বাগত জানান। এরপর জেলা পুলিশের একটি চৌকস দল ডিআইজিকে সালামি প্রদান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *