অবৈধ সরকার দেশে গুম, খুন, ধর্ষনের উন্নয়ন করেছে- মহিলা দলের সম্মেলনে আফরোজা আব্বাস

অবৈধ সরকার দেশে গুম, খুন, ধর্ষনের উন্নয়ন করেছে- মহিলা দলের সম্মেলনে আফরোজা আব্বাস

রুহুল আলম রনি, ভ্রাম্যমান প্রতিনিধি :: বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেছেন- বর্তমান অবৈধ সরকার দেশে গুম, খুন ও ধর্ষনের উন্নয়ন করেছে। তারা নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে ভয় পাচ্ছে। ক্ষমতায় টিকে থাকতে বিএনপি নেতাকর্মিদের হত্যার মতো লঘু অপরাধ করে যাচ্ছে।
তিনি ৮ সেপ্টেম্বর শনিবার দুপুরে মৌলভীবাজার শহরের একটি রেস্টুরেন্টের হলরুমে জাতীয়তাবাদী মহিলা দল মৌলভীবাজার জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।
জাতীয়তাবাদী মহিলা দল মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ দিলশাদ পারভিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ও মহিলা দল সিলেট বিভাগের সমন্বয়কারী ও সাবেক সংসদ সদস্য শাম্মী আক্তার। এছাড়াও বক্তব্য রাখেন জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ ফয়জুল করিম ময়ুন, জেলা বিএনপির সহ-সভাপতি হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকসি মিসবাহ-উর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *