আমেরিকার নিউজার্সিতে সড়ক দূর্ঘটনায় মৌলভীবাজারের শুভসহ ৩ বাংলাদেশী নিহত ও ২ জন আহত

আমেরিকার নিউজার্সিতে সড়ক দূর্ঘটনায় মৌলভীবাজারের শুভসহ ৩ বাংলাদেশী নিহত ও ২ জন আহত

সুরমার ঢেউ প্রবাসের সংবাদ :: আমেরিকার নিউজার্সিতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্যাটারসন এলাকায় বসবাসরত মৌলভীবাজারের শাহরিয়ার আহমদ শুভসহ ৩ বাংলাদেশী নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন। ১৯ আগষ্ট শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নিউ জার্সির লিটল ফল্স এলাকার উডহীল রোডে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ রিপোর্ট অনুযায়ী, সাদা জীপ চরক্কি ড্রাইভ করছিল ওয়েনি নিউজার্সির বাসিন্দা কিশোর জেইসন জয়টুন (১৮)। হঠাৎকরে তার গাড়িটি একটি চলন্ত মার্সিডিজ সি ৩০০ কারকে প্রচন্ড গতিতে আঘাত করলে মার্সিডিজ সি ৩০০ কারটিতে থাকা বাংলাদেশী বংশভুত ৫ জন কিশোরের মধ্যে শাহরিয়ার আহমদ শুভ (১৯) ঘটনাস্থলেই নিহত হন। এম্বুলেন্স কর্মিরা গাড়ী কেটে মারাত্মক আহত অবস্থায় বাকী ৪ জনকে উদ্ধার করে পার্শ্ববর্তী সেন্ট জোসেফ ইউনিভার্সিটি হাসপাতালে নিয়ে গেলে শাকিল আলী (১৯) নামের আরেকজনকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। আহত আরও ১ জন কিশোর পরবর্তিতে হাসপাতালে মারা যান। বাকী ২ জনের অবস্থাও আশংকাজনক। তাৎক্ষণিকভাবে তাঁদের নাম ও বাংলাদেশের কোন এলাকায় বাড়ি তা জানা যায়নি। তবে, নিহত ও আহত কিশোররা সবাই নিউজার্সির প্যাটারসন এলাকার বাসিন্দা, সমবয়সী, একে অপরের বন্ধু ও সহপাঠি বলে জানা গেছে। নিহত কিশোর শাহরিয়ার আহমদ শুভ ছিলেন অত্যন্ত মেধাবী ছাত্র ও বাবা-মায়ের একমাত্র পুত্র। সে গতবছর অত্যন্ত কৃতিত্বের সাথে ‘এ লেভেল’ শেষ করে স্টাইপেন্ডসহ কম্পিউটার, কোডিং ও ইনফরমেশন টেকনোলজিতে উচ্চশিক্ষার জন্য বিখ্যাত এম.আই.টি. (ম্যাসাচুসেটস ইনস্টিটিউট অব টেকনোলজি) ইউনিভার্সিটিতে ভর্ত্তি হয়েছিল। এখন ইউনিভার্সিটিতে হলিডে চলমান থাকায় সে বাড়িতে এসে বন্ধুদেরকে নিয়ে তার ফুফুর বাসায় বেড়াতে যায়। সেখান থেকে বাসায় ফেরার পথে বন্ধুদের নিয়ে আইসক্রিম খেয়ে যখন ফিরতি পথে আসছিল, তখনই তারা এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হন।
শাহরিয়ার আহমদ শুভ মৌলবীবাজার সদর উপজেলার ৮নং কনকপুর ইউনিয়নস্থিত ভাঁদগাও গ্রামের মাঝের বাড়ি নিবাসি মরহুম মনির উদ্দিন চৌধুরীর নাতি ও আমেরিকার নিউজার্সির প্যাটারসন এলাকায় বসবাসরত অয়েছ আহমদের একমাত্র পুত্র। শাহরিয়ার আহমদ শুভ’র একমাত্র বোন ডাক্তার সাদিয়া আহমদ। সর্বশেষ- ভয়াবহ মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনার বিষয়টি নিউজার্সির পুলিশ বিভাগের তদন্তাধীন রয়েছে।
মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় মৌলভীবাজারের শাহরিয়ার আহমদ শুভসহ ৩ বাংলাদেশী নিহত হবার ঘটনায় গভীর শোক প্রকাশ ও নিহতদের শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ব্রিটেন প্রবাসী বিষ্টি ব্যবসায়ী, রাজনগর ইন্টারন্যাশনাল বিজনেস গ্রুপ-ইউকে, এমবিএম বিজনেস গ্রুপ-বিডি ও ডক্টর মৌলা ফাউন্ডেশনের চেয়ারম্যান, মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর প্রেসিডেন্ট ও সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ডক্টর এম. জি. মৌলা মিয়া সিআইপিসহ সাপ্তাহিক সুরমার ঢেউ পরিবারবর্গ। সেইসাথে তারা মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় গুরুতর আহতদের দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *