শ্রীমঙ্গলের ২ নির্মাতার ৬টি চলচ্চিত্র নিউ জার্সির চলচ্চিত্র উৎসবে

শ্রীমঙ্গলের ২ নির্মাতার ৬টি চলচ্চিত্র নিউ জার্সির চলচ্চিত্র উৎসবে

সুরমার ঢেউ বিনোদন :: আমেরিকার নিউ জার্সির ‘স্টুডেন্ট ওয়ার্ল্ড ইমপ্যাক্ট ফিল্ম ফেস্টিভ্যাল’ এর ২০২২ সালের আসরে স্থান করে নিয়েছে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল চলচ্চিত্র সংসদের ২ নির্মাতার নির্মিত ৬টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। ‘স্টুডেন্ট ওয়ার্ল্ড ইমপ্যাক্ট ফিল্ম ফেস্টিভ্যাল’ হচ্ছে আমেরিকার নিউ জার্সির একটি সম্মানজনক চলচ্চিত্র উৎসব।
জানা গেছে- চলচ্চিত্রগুলো একযোগে বিশ্বের বিভিন্ন দেশের নির্মাতাদের চলচ্চিত্রের সাথে প্রদর্শিত হবে। শ্রীমঙ্গল চলচ্চিত্র সংসদ আইনিউজকে জানায়, ৬টি ভিন্ন স্বাদের গল্প নিয়ে নির্মিত হয়েছে ৬টি স্বল্পদৈর্ঘ্য। এর মধ্যে নির্মাতা কাজী আশিকুর রহমান সুজন দুইটি চলচ্চিত্র এবং কাজী আকিকুর রহমান শুভ নির্মাণ করেছেন ৪টি চলচ্চিত্র। কাজী আশিকুর রহমান সুজনের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হলো ‘নিশ্চয়তা’ ও ‘দি ব্লাইন্ড’ এবং কাজী আকিকুর রহমান শুভ নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো হলো ‘অভয় শর্বরী’, ‘মুদ্রা’, ‘মশলা’ ও ‘বাস্তুশাপ’।
এদিকে, শ্রীমঙ্গল চলচ্চিত্র সংসদের ছয়টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আন্তর্জাতিক মঞ্চে স্থান করে নেয়ায় আনন্দিত সংসদের কর্মী-সদস্যরা। তারা বলছেন- এ ধরনের আয়োজনে স্থান করে নেয়াটা সত্যিই খুশির। এতে বিভিন্ন দেশের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতাদের কাজ দেখার এবং সুযোগ তৈরি হবে নতুন নতুন বিষয় শেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *