ছাতকে সাংবাদিককে গুলি করে খুলি উড়িয়ে দেয়ার হুমকি

ছাতকে সাংবাদিককে গুলি করে খুলি উড়িয়ে দেয়ার হুমকি

সুরমার ঢেউ সংবাদ :: সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় সাংবাদিক শামীম আহমদ তালুকদারকে গুলি করে পাখির মত খুলি উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। ১৫ আগষ্ট সোমবার এ ঘটনায় তিনি ও তার পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে ছাতক থানায় সাধারন ডায়েরী (নং-৮৯৭) দায়ের করা হয়েছে।
শামীম আহমদ তালুকদার জাতীয় দৈনিক ’ঢাকা প্রতিদিন’ এবং দি ডেইলি ’নিউজ মেইল’ পত্রিকায় সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক উপজেলা শাখার সভাপতি। তিনি উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের সেওতরপাড়া প্রকাশিত (কাকুরা) গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী ইছহাক আলী মহাজনের ছেলে।
জিডি সুত্রে জানা যায়, ১৪ আগষ্ট রোববার সকাল আনুমানিক সাড়ে ৯টার সময় সাংবাদিক শামীম আহমদ তালুকদার তার নিজ বাড়ীতে থাকাবস্থায় ০১৫৭৫-২৫৭৮৭৫ নম্বর মুঠোফোন থেকে তার ব্যবহৃত ০১৭১৪-৯৫৭৩৫২ নম্বর মুঠোফোনে এ কল আসে। তিনি রিসিভ করা মাত্রই অজ্ঞাতনামা ব্যক্তি অশালীন ভাষায় গালিগালাজ শুরু করেন। সাংবাদিকতা ছেড়ে দেয়ার জন্য ভয়ভীতি প্রদর্শন করেন। আর যদি সংবাদ প্রকাশ করেন তবে “গুলি করে পাখির মত খুলি উড়িয়ে দেয়ার হুমকি” দেন।
এর আগে গত ৮ আগষ্ট রাত আনুমানিক সাড়ে ৯টার সময় তিনি তার নিজ বাড়িতে থাকাবস্থায় ০১৭১৯-৪৫১৭১২ নম্বর মুঠোফোন থেকে শায়েস্তা তালুকদার রবি নাম পরিচয় দিয়ে তার ব্যবহৃত ০১৭১৪-৯৫৭৩৫২ নম্বর মুঠোফোনে কল কওে, বুঝে শুনে সংবাদ প্রকাশ করার হমকি দেয়া হয়। এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জিডিতে উল্লেখ করা হয়। জিডি’র সত্যতা নিশ্চিত করেছেন ছাতক থানার ওসি মাহবুবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *