মাধবপুর উপজেলায় সুমন মিয়া হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

মাধবপুর উপজেলায় সুমন মিয়া হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

সুরমার ঢেউ সংবাদ :: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় সুমন মিয়া (৩৫) হত্যার ঘটনায় আরো ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। এ নিয়ে সুমন হত্যা মামলায় ৫ আসামীকে গ্রেফতার করল আইনশৃঙ্খলা বাহিনী। ১৩ আগষ্ট শনিবার রাতে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে মো. শাহজাহান মিয়া (৪০) ও মারুফমিয়া (৫০) নামের এজাহারনামীয় পলাতক দুই আসামীকে গ্রেফতার করে র‌্যাব। এ তথ্যটি নিশ্চিত করে র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি আফসান আল আলম জানান, গ্রেফতারকৃত আসামীদের মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
জানা যায়, ১১ আগষ্ট বৃহস্পতিবার রাত ১০টার দিকে নোয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের হান্নান মিয়ার পুত্র সুমন মিয়া খেতে বসেন। এ সময় একই গ্রামের ফরাস উদ্দিনের পুত্র ওয়াসিম মিয়া, সিদ্দিক মিয়ার পুত্র হেলাল মিয়া, মোস্তফা আলীর পুত্র রউফ মিয়া ও সাদেক মিয়া তাকে ডেকে নিয়ে যায়। রাতে বাড়ি না আসায় পরিবারের লোকজন খোঁজাখ্ুিজ শুরু করেন। এক পর্যায়ে বেঙ্গাডোবা গ্রামের একটি রাইস মিলের পাশে সুমনের ক্ষতবিক্ষত দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এরপর পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওয়াসিম, হেলাল ও সাদেক নামে ৩ জনকে আটক করেছে এবং জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছে। এছাড়া জড়িতদের নামও প্রকাশ করেছে। এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে উল্লেখিত ৪ জনসহ আরও ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *