মৌলভীবাজারে সড়ক নিরাপত্তা কমিটির কর্মপরিকল্পনা বিষয়ক কর্মশালা

মৌলভীবাজারে সড়ক নিরাপত্তা কমিটির কর্মপরিকল্পনা বিষয়ক কর্মশালা

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) আয়োজনে ও ব্র্যাক এর পরিচালনায় মৌলভীবাজার সদর উপজেলা সড়ক নিরাপত্তা বিষয়ক কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে
১১ আগষ্ট বৃহস্পতিবার বিকেলে। সদর উপজেলা নির্বাহী অফিসার সাবরীনা রহমানের সভাপতিত্বে এবং ব্যাক রোড সেফটির ব্যবস্থাপক এ.কে.এম খায়রুজ্জামানের পরিচালনায় সদর উপজেলা নিবাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালায় বক্তব্য রাখেন- মৌলভীবাজার সদর উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সদস্য ও মৌলভীবাজার বাস-মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান আব্দুর রশিদ, সদর উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সদস্যসচিব ও উপজেলা প্রকৌশলী মোঃ আলমগীর চৌধুরী, সদর থানার ভারপ্রাপ্ত ওসি (অপারেশন) মশিউর রহমান ও সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।
কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাক জেলা কোঅর্ডিনেটর এলিমেন্ট হাজং, ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচির ফিল্ড কমিউনিকেটর মোহাম্মদ শফিকুল ইসলাম, ডিভিশনাল কোঅডিনেটর হাসান আলী প্রমুথ। কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালাটি পরিচালনা ও তথ্য উপস্থাপন করেন ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচির প্রশিক্ষক মতিউর রহমান। সকলের আলোচনার ভিত্তিতে সড়ক নিরাপত্তা সচেতনতা বিষয়ে একটি কর্মপরিল্পনা গ্রহন করা হয়। কর্মশালায় সদর উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সদস্যরা কর্মপরিকল্পনা প্রণয়ন অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *