বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মৌলভীবাজারে মা সমাবেশ ও বাইসাইকেল বিতরণ

বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মৌলভীবাজারে মা সমাবেশ ও বাইসাইকেল বিতরণ

সুরমার ঢেউ সংবাদ :: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মৌলভীবাজারে মা সমাবেশ ও মহিলা গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
৯ আগস্ট সোমবার বিকেলে মৌলভীবাজার লেডিস ক্লাব ও জেলা প্রশাসনের আয়োজনে, সুচনা কর্মসুচি ও তথ্য আপা (২য় পর্যায় প্রকল্প) মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মা সমাবেশ ও মহিলা গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠান সদর উপজেলার নিতেশ্বর গ্রামে অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমিনের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক মল্লিকা দে। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা, সদর উপজেলা নিবাহী অফিসার সাবরিনা রহমান বাঁধন, গিয়াসনগর ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোশারফ টিটু। সুচনা কর্মসুচির পুষ্টি গবেষক আলতাফ হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে তথ্য সেবা কর্মকর্তা সিফাত ই মনজুর,সুচনা কর্মসুচির কর্মকর্তা বিপ্লব দে প্রমুখ। মৌলভীবাজার লেডিস ক্লাবের সদস্যগন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন স্থানীয় গিয়াসনগর ইউপি মহিলা ও মহিলা গ্রাম পুলিশের সদস্যগন উপস্থিত ছিলেন। পরে অতিথিরা গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে ৭টি বাইসাইকেল বিতরন বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *