রেডিও পল্লীকণ্ঠ মৌলভীবাজার’র পিংকি পেলেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর পুরস্কার

রেডিও পল্লীকণ্ঠ মৌলভীবাজার’র পিংকি পেলেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর পুরস্কার

ইশরাত জাহান চৌধুরী :: রেডিও পল্লীকণ্ঠের পিংকি পেলেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর পুরস্কার। মন্ত্রী পরিষদ বিভাগ ও ইউরোপীয় ইউনিয়নের তত্ত্বাবধানে ব্রিটিশ কাউন্সিলের কারিগরি সহায়তায় প্লাটফর্মস ফর ডায়লগ (চ৪উ) প্রকল্পের আওতায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর ““ঘওগঈ গবফরধ অধিৎফ-২০২২” প্রতিযোগিতায় বিজয়ী প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যম কর্মীদের মধ্যে এ পুরস্কার বিতরণ করা হয় ৩১ জুলাই রবিবার বিকাল ৫টায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর শেখ রাসেল অডিটোরিয়ামে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ মকবুল হোসেন পিএএ, মন্ত্রিপরিষদ বিভাগ (সমন্বয় ও সংস্কার) এর সচিব মো. শামসুল আরেফিন, মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব মোঃ আয়েশা আক্তার, হ্যান্স ল্যামবেখট, প্রধান সচিব, টিম লিডার- ইউরোপীয় ইউনিয়ন বাংলাদেশ, টম মিসিওশিয়া, কান্ট্রি ডিরেক্টর, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ ও প্লাটফর্মস ফর ডায়লগ (চ৪উ) প্রকল্পের টিম লিডার আরসেন স্টেপানিয়ান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) শাহিন ইসলাম, এনডিসি।
প্রতিযোগিতায় ভিডিও ক্যাটাগরিতে ৪ জন, প্রিন্ট ক্যাটাগরিতে ৭ জন এবং অডিও ক্যাটাগরিতে ৯ জন পুরস্কৃত হন। এদের মধ্যে রেডিও পল্লীকণ্ঠ এফএম ৯৯.২ মৌলভীবাজার এর অনুষ্ঠান প্রযোজক পিংকি রানী দাশ অডিও ক্যাটাগরিতে পুরস্কৃত হন। অনুষ্ঠানের শেষাংশে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।
রেডিও পল্লীকণ্ঠ’র অনুষ্ঠান প্রযোজক পিংকি রানী দাশের হাতে পুরস্কার তুলে দেন প্লাটফর্মস ফর ডায়লগ (চ৪উ) প্রকল্পের টিম লিডার আরসেন স্টেপানিয়ান।
উল্লেখ্য- জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট কর্তৃক “সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ” বিষয়ে গত ৬ এবং ৭ মে দুইদিনব্যাপী অনলাইনে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে জাতীয় শুদ্ধাচার কৌশল, তথ্য অধিকার, সেবা প্রদান প্রতিশ্রুতি, অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ে বিশদ আলোচনা হয় এবং সে বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *