পাত্রপক্ষ ফটোগ্রাফার না আনায় বিয়ে ভেঙ্গে দিলেন স্বয়ং কনে

পাত্রপক্ষ ফটোগ্রাফার না আনায় বিয়ে ভেঙ্গে দিলেন স্বয়ং কনে

সুরমার ঢেউ সংবাদ :: পাত্রপক্ষ ফটোগ্রাফার না আনায় বিয়ে ভেঙে দিলেন স্বয়ং কনে। কিছুদিন আগে এমনই অদ্ভুত কাণ্ড ও নজিরবিহীন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। বিয়ের সুন্দর মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করার জন্য কোনো ফটোগ্রাফার আনেনি পাত্রপক্ষ। তাই, বিয়ের আসর ছেড়ে পাশের বাড়ি চলে যান তরুণী। সেখান থেকে কোনোভাবেই তাকে আর ফিরিয়ে আনা যায়নি।
কানপুরের দেহাত জেলায় মঙ্গলপুর থানার অন্তর্গত একটি গ্রামের এক মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ভোগনিপুরের এক যুবকের। সামর্থ্যের সবটুকু দিয়ে সুন্দরভাবে ছাদনাতলা সাজিয়ে দিয়েছিলেন কনের কৃষক পিতা। বর এবং বরযাত্রীদের আপ্যায়নের সব ব্যবস্থাও করা হয়েছিল। এককথায়, চার হাত এক হওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা। কিন্তু ছাদনাতলায় বর-কনে হাজির হওয়ার পরেও মালাবদল হলো না, বরং বিয়ের আসর ছেড়েই চলে গেলেন কনে। (খবর : টাইমস অব ইন্ডিয়া)।
কারণ, জীবনের এমন বিশেষ একটি দিনে কনে সাজের ছবি উঠবে না, তা মেনে নিতে পারেননি ওই তরুণী। ফলে, ছাদনাতলা থেকে বেরিয়ে সোজা প্রতিবেশীর বাড়ি চলে যান তিনি। এরপর সবাই মিলে অনেক চেষ্টা করেও তাকে আর বিয়েতে রাজি করানো যায়নি। কনের যুক্তি, যে ছেলে নিজের বিয়েকেই বিশেষ গুরুত্ব দেয় না, সে ভবিষ্যতে কীভাবে আমার খেয়াল রাখবে। এ ঘটনাটি গড়ায় থানা পর্যন্ত। তবে, দুইপক্ষ সমঝোতা করে বিষয়টা মিটিয়ে নেয়ায় মামলা-মোকদ্দমা হয়নি। মঙ্গলপুর থানার উপ-পরিদর্শক দরি লাল জানান, বিষয়টি পারস্পরিকভাবে মিমাংসা করা হয়েছে। দুইপক্ষ একে অপরকে দেয়া মালামাল ও নগদ অর্থ ফেরত দিয়েছে। এরপর বউ না নিয়েই বাড়ি ফিরে গেছেন বর। পাত্রপক্ষ ফটোগ্রাফারের ব্যবস্থা না করায় মেয়েটি রেগে যায় এবং বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এটিই বিয়ে ভাঙার কারণ বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *