মৌলভীবাজারে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে আর্ন এন্ড লিভ’র কোরআন বিতরণ

মৌলভীবাজারে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে আর্ন এন্ড লিভ’র কোরআন বিতরণ

মোহাম্মদ হায়দার :: ‘প্রতিবন্ধী মানুষের প্রত্যয় এর প্রতীক’- এই প্রতিপাদ্য নিয়ে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘আর্ন এন্ড লিভ’ মৌলভীবাজারে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরিফ বিতরণ করেছে ৬ ফেব্রুয়ারী মঙ্গলবার। মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নস্থিত পাহাড় বর্ষিজোড়া গ্রামের হাযিরিয়া মদীনাতুল উলুম মাদ্রাসার হিফয শিক্ষার্থীদের মাঝে এ কোরআন শরীফ বিতরণ করা হয়।
দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার জেলা প্রতিনিধি ও এনটিভি ইউরোপ’র বিশেষ প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমন’র সভাপতিত্বে এবং আর্ন এন্ড লিভ’র মৌলভীবাজার জেলা প্রতিনিধি মো. রুহুল আলম রনি’র সঞ্চালনায় অনুষ্ঠিত এ কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র মৌলভীবাজার জেলা সভাপতি ছালেহ আহমেদ সেলিম, বিশেষ অতিথি ছিলেন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শ. ই. সরকার জবলু এবং দৈনিক যুগান্তর ও এসএ টিভি’র জেলা প্রতিনিধি হোসাইন আহমদ।
উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুলেমান আহমেদ, সদস্য আহাদ মিয়া, শিক্ষক হাফেজ কামাল হুসেন, মো. সাইফুল ইসলাম, আর্ন এন্ড লিভ’র মো. রায়হান আহমেদ, রফিকুল ইসলাম, তৌফিক আহমেদ, রুমান আহমেদ প্রমুখ।
উল্লেখ্য- আর্ন এন্ড লিভ ২০১৫ সাল থেকে সারাদেশে শিক্ষাসামগ্রী বিতরণ, শিক্ষাপ্রতিষ্ঠানে উন্নয়নমূলক কর্মকাণ্ড, টিউবওয়েল স্থাপন, নগদ অর্থ প্রদানসহ প্রতিবন্ধী, অসহায়, বৃদ্ধ ও দুঃস্থ পরিবারকে স্বাবলম্বী করতে একঝাক তরুনকে নিয়ে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *