পরিবেশমন্ত্রীকে নিয়ে ‘মিথ্যা’ সংবাদের প্রতিবাদে জুড়ীতে আ’লীগের বিক্ষোভ মিছিল

পরিবেশমন্ত্রীকে নিয়ে ‘মিথ্যা’ সংবাদের প্রতিবাদে জুড়ীতে আ’লীগের বিক্ষোভ মিছিল

মাইকেল নংরুম, জুড়ী (মৌলভীবাজার) :: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মৌলভীবাজার-১ আসনের সাংসদ (জুড়ী-বড়লেখা) মোঃ শাহাব উদ্দিনকে নিয়ে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
৯ জুলাই রোববার বিকেলে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু করে শহর প্রদক্ষিণ করে এমএ মুমীত আসুক চত্বরে (নাইট চৌমুহনী) এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, স্থানীয় আওয়ামীলীগের একটি কুচক্রী মহলের ইন্ধনে কতিপয় ব্যক্তির সূত্রে একটি জাতীয় দৈনিকের প্রথম পাতায় পরিবেশমন্ত্রীকে নিয়ে বিষোদাগারমূলক মিথ্যা ও বনোয়াট সংবাদ প্রচারিত হয়েছে। জুড়ী-বড়লেখার গণমানুষের নেতা ও একজন সাদা মনের মানুষকে এরকম মিথ্যাচারে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সমাবেশে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাসুক মিয়া, সহ-সভাপতি জাকির হোসেন কালা, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বদরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম কাজল, ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম সেলু, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক মিজানুর রহমান খোকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদ, সাইরুল ইসলাম, হাসান তারেক, উপজেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাহাব উদ্দিন সাবেল, সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *