মৌলভীবাজার পৌরসভার প্রায় ২০৩ কোটি টাকার বাজেট ঘোষণা

মৌলভীবাজার পৌরসভার প্রায় ২০৩ কোটি টাকার বাজেট ঘোষণা

ইশরাত জাহান চৌধুরী, ষ্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার পৌরসভার প্রায় ২০৩ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে আজ ৫ জুলাই বুধবার সকাল ১১টায়। পৌরসভা হলরুমে এ বাজেট ঘোষণা করেন পৌরমেয়র মোঃ ফজলুর রহমান। বাজেটে দেখানো হয়েছে প্রারম্ভিক জেরসহ সর্বমোট রাজস্ব আয় ১৫ কোটি ৮৩ লাখ ১৩ হাজার ৯৯৬ টাকা ২১ পয়সা, সর্বমোট রাজস্ব ব্যয় ১৪ কোটি ৩ লাখ ২১ হাজার ১১৬ টাকা এবং সর্বমোট রাজস্ব উদ্ধৃত্ত ১ কোটি ৭৯ লাখ ৯২ হাজার ৮৮০ টাকা ২১ পয়সা।
প্রকল্প খাতসহ উন্নয়ন খাতে সর্বমোট আয় দেখানো হয়েছে ১৮৬ কোটি ৭ লাখ ১৩ হাজার ৪৩৩ টাকা ৮৫ পয়সা এবং সর্বমোট ব্যয়ও দেখানো হয়েছে ১৮৬ কোটি ৭ লাখ ১৩ হাজার ৪৩৩ টাকা ৮৫ পয়সা।
মুলধনী খাতে সর্বমোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৬ লাখ ৩৬ হাজার ১৪৯ টাকা, ব্যয় ৯৫ লাখ ৫০ হাজার টাকা এবং উদ্ধৃত্ত দেখানো হয়েছে ৯ লাখ ৮৬ হাজার ১৪৯ টাকা। সবমিলিয়ে সর্বমোট বাজেট ২০২ কোটি ৯৬ লাখ ৬৩ হাজার ৫৭৯ টাকা ০৬ পয়সা এবং উদ্ধৃত্ত ১ কোটি ৮৯ লাখ ৭৯ হাজার ২৯ টাকা ২১ পয়সা।
বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌর কাউন্সিলরবৃন্দ, জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। বাজেট ঘোষণা শেষে মেয়র মোঃ ফজলুর রহমান সাংবাদিবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং বাজেট বাস্তবায়নে সবার সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *