মৌলভীবাজারে রেস্ট ইন হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারে রেস্ট ইন হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা

সুরমার ঢেউ সংবাদ :: নিরাপদ খাদ্য এবং ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চিতে মৌলভীবাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অব্যাহত অভিযানের অংশ হিসেবে ২০ জুন সোমবার অভিযান চালিয়ে শহরের কুসুমবাগ এলাকায় অবস্থিত রেস্ট ইন হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মৌলভীবাজার সদর মডেল থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার’র সহকারী পরিচালক মো. আল আমীন।
জানা গেছে- ২০ জুন সোমবার মৌলভীবাজার শহরের কুসুমবাগ, সিলেট রোড, বেরিরপাড়সহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, হোটেল ও রেস্টুরেন্ট, ফার্মেসিতে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
অভিযানে পঁচা বাসি খাদ্যসহ অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য সংরক্ষণ করা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য সংরক্ষণ করার জন্য রেস্ট ইন হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৩০ হাজার টাকা এবং সিলেট রোডে অবস্থিত মেসার্স আল হারামাইন ফার্মেসিকে ফিজিশিয়ান সেম্পল ফার্মেসিতে বিক্রয় করার তাকে সংরক্ষণ করার জন্য ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *