বৃক্ষরোপণ করে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটির প্রথম সাধারণ সভা

বৃক্ষরোপণ করে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটির প্রথম সাধারণ সভা

ইশরাত জাহান চৌঃ বৃক্ষ রোপন করে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের প্রথম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে ।

৬ নভেম্বর (শনিবার) বিকেল ৪টায় মৌলভীবাজারের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সৈয়দ শাহ মোস্তফা কলেজ মাঠের পশ্চিম পাশে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ৭টি বনজ বৃক্ষ রোপন করা হয় । বিগত ২০১৪ সাল থেকে সাত বছর ধরে  মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর পথচলা তাই সাতটি চারা রোপণের মধ্য দিয়ে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের আনুষ্ঠানিক কার্যক্রম এর সূচনা ঘটে । উক্ত বৃক্ষরোপন কর্মসূচীতে অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন এর সঞ্চালনায় ও নবনির্বাচিত সভাপতি ছালেহ আহমদ সেলিম এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ শাহ মোস্তফা কলেজের সহকারী অধ্যাপক মোঃ রেজাউল করিম। এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, সহ-সভাপতি আবুজার রহমান বাবলা ও মামুনুর রহমান চৌধুরী মসু, সিনিয়র কার্য নির্বাহী সদস্য বেলাল তালুকদার, যুগ্ন সাধারন সম্পাদক ইশরাত জাহান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকেল আনসারী, দপ্তর সম্পাদক ইমরান খাঁন, সহ-দপ্তর সম্পাদক রুহুল আলাম রণি, মহিলা বিষয়ক সম্পাদক শামীমা বেগম, সহ-ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রুমানা রুমু,সমরোজ খাঁন ও রুহুল আমিনসহ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ।

বৃক্ষরোপণ শেষে অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন এর সঞ্চালনায় ও নবনির্বাচিত সভাপতি ছালেহ আহমদ সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর নবগঠিত কার্যনির্বাহী পরিষদের মাসিক সাধারণ সভা। সভায় অনলাইন প্রেসক্লাব এর সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা সদস্য জিতু তালুকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । এ সময় অনলাইন প্রেসক্লাব এর আনুষ্ঠানিক কার্যক্রম এর শুরুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি বেলাল তালুকদার ।

উল্লেখ্য, বিগত ২৯ আগষ্ট সম্মেলন পরবর্তী ২রা অক্টোবরে অভিষেক উদযাপন ও শপথ গ্রহণের মধ্য দিয়ে জেলার স্থানীয় ও জাতীয় প্রিন্ট ও অনলাইন মাধ্যমের সংবাদকর্মীদের সমন্বয়ে গঠিত মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ-২০২১ তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *