মৌলভীবাজারে সাংবাদিক রোজিনার উপর মামলা ও নির্যাতনের প্রতিবাদে বিএমএসএফ এর মানববন্ধন

মৌলভীবাজারে সাংবাদিক রোজিনার উপর মামলা ও নির্যাতনের প্রতিবাদে বিএমএসএফ এর মানববন্ধন

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজারে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে শারিরীক নির্যাতন ও মামলা দিয়ে হয়রানিসহ সারা দেশে সাংবাদিক হত্যা, নির্যাতন বন্ধের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখা
২০ শে মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বিএমএসএফ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বেলাল তালুকদার এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এম এ কাইয়ুম সুলতান এর সঞ্চালনায় প্রেসক্লাবের সামনের রাজপথে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মৌলভীবাজারের সিনিয়র সাংবাদিক শ. ই. সরকার জবলু, বিশিষ্ট আইনজীবী ও বাসদ নেতা এডভোকেট মইনুর রহমান মগনু, কবি ও লেখক মহিদুর রহমান, সংগঠনের সহসভাপতি ও কমল কুড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, সংগঠনের সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি প্রতিনিধি আব্দুল হাকিম রাজ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, কবি ও লেখক জাহাঙ্গীর জয়েস, বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি রোমান আহমদ, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ূন রহমান বাপ্পী, বিএমএসএফ মৌলভীবাজার জেলা শাখার যুগ্ম সম্পাদক মোনাইম খান, কোষাধ্যক্ষ আমিরুল ইসলাম শাহেদ, দপ্তর সম্পাদক সুলতানুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শেখ শাহেদ আহমদ, জুবায়ের আহমদ, নুরুল ইসলাম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মামুনুর রহমান চৌধুরী মসু।
বক্তারা বলেন গণমাধ্যমের কন্ঠরোধ করতে কিছু দুর্নীতিবাজ আমলা আজ মরিয়া। তাদের দুর্নীতি প্রকাশ করার কারণে অনেক সাংবাদিক তাদের রোষানলে মামলা হামলা ও নির্যাতনের শিকার হয়েছেন। অনেকে প্রান ও হারিয়েছেন। এরই ধারাবাহিকতার শিকার সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে ঘঁনার সাথে জড়িতদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার ও অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির জোর দাবী জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *