মৌলভীবাজার পৌর নির্বাচনে নারী কাউন্সিলর প্রার্থী সাংবাদিক কাঁকন

মৌলভীবাজার পৌর নির্বাচনে নারী কাউন্সিলর প্রার্থী সাংবাদিক কাঁকন

সুরমার ঢেউ সংবাদ :: আসন্ন মৌলভীবাজার সদর পৌরসভা নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদপ্রার্থী সাংবাদিক এ. এস. কাঁকন। মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল, মাটি ও মানুষের প্রতি অকৃত্রিম ভালবাসা এবং সেবার দৃঢ় প্রত্যয় নিয়ে মানুষের ভালবাসার ডাকে সাড়া দিয়ে তিনি এ পৌরসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন।
সাংবাদিক এ. এস. কাঁকন দীর্ঘদিন ধরে সৎ ও নিষ্ঠার সাথে মৌলভীবাজারে সাংবাদিকতা করছেন। তিনি নারী সাংবাদিকের শীর্ষ সংগঠন বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র সিলেট শাখার আহবায়ক কমিটির সদস্য সচিব এবং মৌলভীবাজার প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক।
তিনি জানান- বিজয়ী হলে নিরাপদ, নারীবান্ধব ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে তিনি কাজ করবেন, বর্তমানে নারীরা বিভিন্ন ধরনের পেশায় যুক্ত থাকায় গতিশীলতা বেড়েছে। তবে নারীরা রাস্তাঘাটে গণপরিবহন, কর্মক্ষেত্রে নিরাপত্তার অভাবে বিভিন্ন সহিংসতার শিকার হচ্ছেন। তিনি সকল নারীদের অধিকার প্রাপ্তিতে, কর্মজীবী নারী-শিশুদের নিরাপত্তা নিশ্চিতের জন্য কাজ করবেন।
তিনি বলেন- সরকার কর্মক্ষেত্রে সব জায়গায় সমাজের সর্বস্তরে নারীদের সমান অংশগ্রহণ নিশ্চিতে কাজ করছে। নারীর প্রতি সমাজের দৃষ্টিভঙ্গি পরিবর্তনের জন্য নারীর নিজের চিন্তা চেতনাকে বিকশিত করতে হবে। নিজেদের মানুষ হিসেবে ভাবতে হবে। বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে গড়তে নারী-পুরুষ সবাইকে সমানভাবে কাজ করতে হবে। মৌলভীবাজারের প্রতিটি মানুষই আমাকে ভালবাসেন, স্নেহ করেন। আর, এ ভালবাসার প্রতিদান দেয়ার লক্ষ্যে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং নির্বাচনী মাঠে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশা করছি এবারের নির্বাচনে ভোটাররা আমাকে বিপুল ভোটে অবশ্যই মুল্যায়ন করবেন।
উল্লেখ্য, নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ি আগামী ৩০ জানুয়ারী মৌলভীবাজার সদর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র দাখিল ৩১ ডিসেম্বর, বাছাই ৩ জানুয়ারী এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ১০ জানুয়ারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *