জুড়ীতে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের কার্যক্রম উদ্বোধন ও বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠিত

জুড়ীতে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের কার্যক্রম উদ্বোধন ও বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠিত

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতা :: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের কার্যক্রমের উদ্বোধনী ও বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। প্রকল্পটি পরিচালনা করছে আন্তর্জাতিক সংস্থা “কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ”।
৬ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফুলতলা ইউনিয়নের এলবিনটিলা পুঞ্জিতে প্রকল্প কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং বার্ষিক উপহার বিতরণ করেন ফুলতলা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম সেলু।
লুমডনবক ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (এলডিএফ) চেয়ারম্যান সিনিয়র পালক পাইরিন সুটিংয়ের সভাপতিত্বে ও সমাজকর্মী মাইকেল নংরুমের সঞ্চালনায় অনুষ্ঠিত মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের কার্যক্রম উদ্বোধন ও বার্ষিক উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরমচাল লুমডনবক মিশনের পরিচালক ও এলডিএফ’র সাধারণ সম্পাদক লাভলী সুছিয়াং, প্রকল্প সমন্বয়কারী (পিডিএ) কনসালটেন্ট ডেন্টিনা মারলিয়া, এলবিনটিলা পুঞ্জির হেডম্যান (মন্ত্রী) এন্টনি পাটুয়াট।
উপস্থিত ছিলেন মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বরমচাল বিডি-০৪০৬ এর ব্যবস্থাপক পিউস পঃস্না, ইউপি সদস্য উত্তম গোষামী, প্রকল্পের চেয়ারম্যান সিউইং আমলেনরং, সেক্রেটারি লক্ষ্মী পঃথিমি, প্রকল্প ব্যবস্থাপক ডিকো সুরং, এলসিসি সদস্য ছেনমন তালাং প্রমুখ। এসময় প্রকল্পের ১৮০ জন উপকারভোগীর মাঝে বার্ষিক উপহারের ১টি করে পাটি, ১টি করে মশারী ও ১টি করে ছাতা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *