আধুনিক মানসম্পন্ন চক্ষু চিকিৎসা সেবার লক্ষ্যে মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালে পরামর্শমূলক আলোচনা সভা ও সংবর্ধনা

আধুনিক মানসম্পন্ন চক্ষু চিকিৎসা সেবার লক্ষ্যে মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালে পরামর্শমূলক আলোচনা সভা ও সংবর্ধনা

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালে আধুনিক মানসম্পন্ন চক্ষু চিকিৎসা সেবার লক্ষ্যে পরামর্শমূলক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ৭ ফেব্রুয়ারী বুধবার বিকেল ২টায়। অনুষ্ঠানে বাংলাদেশ শ্রমিক ফেডারেশন (রেজিঃ নং- বি-২১৪১) এর কেন্দ্রীয় কার্যকরী সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ আজিজুল হক সেলিমকে সংবর্ধনা প্রদান করা হয়।
মৌলভীবাজার জেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে ও মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের ম্যানেজার মোঃ মাহমুদুল হকের সঞ্চালনায় মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত পরামর্শমূলক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মেডিসিন, হৃদরোগ ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ মোঃ আব্দুল্লাহ-আল-মারুফ রাসেল। সংবর্ধিত অতিথি ছিলেন মোঃ আজিজুল হক সেলিম। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট পার্থ সারথী পাল, ডাঃ মির্জা ফারজানা হলি, ডাঃ সালমা সফুর খাঁন, ডাঃ আমজাদ আসেফ তরফদার ও মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের পরিচালকবৃন্দ।
অনুষ্ঠানের সভাপতি মোঃ রেজাউল করিমের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান সূচনায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরপর অনুষ্ঠানের মূল পর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালে আধুনিক মানসম্পন্ন চক্ষু চিকিৎসা সেবার লক্ষ্যে পরামর্শমূলক বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথি মোঃ আজিজুল হক সেলিমসহ প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এরপর সভাপতি মোঃ রেজাউল করিমের সমাপনী বক্তব্যেও মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা ও উপস্থিত সবাইকে আপ্যায়ণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *