গরিব অসহায় ও এতিমের সহযোগিতায় এগিয়ে আসুন–অধ্যক্ষ মাওলানা মুফতি বশির আহমদ

গরিব অসহায় ও এতিমের সহযোগিতায় এগিয়ে আসুন–অধ্যক্ষ মাওলানা মুফতি বশির আহমদ

মোহাম্মদ হায়দার :: গরিব অসহায় ও এতিমের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানিয়েছেন কুলাউড়া উপজেলার ইসলামি সমাজ কল্যাণ পরিষদ হিংগাজিয়া এর সভাপতি ও মৌলভীবাজারের উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুফতি বশির আহমদ। গত ৩ ফেব্রুয়ারী মরহুম মহসিনের পরিবারের জন্য নির্মিত নতুন বসতগৃহে অনুষ্ঠিত হিংগাজিয়া ইসলামি সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহবান জানান।
ইসলামি সমাজ কল্যাণ পরিষদ হিংগাজিয়া এর সভাপতি ও মৌলভীবাজারের উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুফতি বশির আহমদের সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক শেখ মোঃ আবু নায়েম মিছবাহ’র পরিচালনায় মরহুম মহসিনের পরিবারের জন্য নির্মিত নতুন বসতগৃহে অনুষ্ঠিত এ সাধারণ সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পরিষদের সিনিয়র সহ-সভাপতি মোঃ আলতা মিয়া, সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ মুহিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ও কুলাউড়া মহিলা কলেজের প্রভাষক মোঃ এবাদুর রহমান শামীম, পরিষদের সদস্য বিশিষ্ট সমাজকর্মী শেখ আবুল কালাম, ফুল মিয়া প্রমুখ।
সভাপতির বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানিয়ে অধ্যক্ষ মাওলানা মুফতি বশির আহমদ বলেন- এতিম অসহায় ও গরিব দুঃখি মানুষের পাশে ইসলামি সমাজ কল্যাণ পরিষদ হিংগাজিয়া যেভাবে কাজ করে যাচ্ছে, সেভাবে ভবিষ্যতে এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে দেশ-বিদেশের সকল সদস্যের সর্বাত্মক সহযোগিতার বিকল্প নেই।
ইসলামি সমাজ কল্যাণ পরিষদ হিংগাজিয়া মরহুম মহসিনের পরিবারের জন্য বসতগৃহ নির্মাণের উদ্যোগ গ্রহন করলে দেশ ও প্রবাস থেকে সবাই সহযোগিতায় এগিয়ে আসার জন্য তিনি সবাইকে অশেষ ধন্যবাদ জানান।
সবশেষে, পরিষদের সাধারণ সম্পাদক শেখ মোঃ আবু নায়েম মিছবাহ স্বপরিবারে পবিত্র উমরাহ পালনের উদ্দেশ্যে রওয়ানা দেয়া উপলক্ষ্যে তাদের জন্য বিশেষ মোনাজাত পরিচালনার মাধ্যমে সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *