সিলেট বিভাগের নবনির্বাচিত সংসদ সদস্যবৃন্দকে ইউকে-বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়ার অভিনন্দন ও শুভেচ্ছা

সিলেট বিভাগের নবনির্বাচিত সংসদ সদস্যবৃন্দকে ইউকে-বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়ার অভিনন্দন ও শুভেচ্ছা

ছালেহ আহমদ সেলিম, বিশেষ প্রতিনিধি :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট বিভাগের ৪ জেলার ১৯টি সংসদীয় আসনে নির্বাচিত ১৯ জন সংসদ সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বৃটেনে মূলধারার ব্রিটিশ-বাংলাদেশী ব্যবসায়িক সংস্থা, বাংলাদেশী ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ইউকে-বিসিসিআই এর প্রেসিডেন্ট, রাজনগর ইন্টারন্যাশনাল বিজনেস গ্রুপ ইউকে, এমবিএম বিজনেস গ্রুপ বিডি ও মৌলা ফাউন্ডেশন এর চেয়ারম্যান, মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর প্রেসিডেন্ট, সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং ২০২৩ সালে ব্রিটেনের এমবিই খেতাবে ভূষিত ড. এম জি মৌলা মিয়া এমবিই।
সিলেট বিভাগের ১৯টি সংসদীয় আসনে নির্বাচিত সংসদ সদস্যরা হলেন- সিলেট- ১ পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, সিলেট- ২ শফিকুর রহমান চৌধুরী, সিলেট- ৩ হাবিবুর রহমান, সিলেট- ৪ প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ, সিলেট- ৫ মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ও সিলেট- ৬ নুরুল ইসলাম নাহিদ।
মৌলভীবাজার- ১ পরিবেশ, বন ও জলবায়ু বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন, মৌলভীবাজার- ২ শফিউল আলম চৌধুরী নাদেল, মৌলভীবাজার- ৩ মোঃ জিল্লুর রহমান ও মৌলভীবাজার- ৪ মোঃ আব্দুস শহিদ।
হবিগঞ্জ- ১ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, হবিগঞ্জ- ২ এডভোকেট ময়েজ উদ্দিন শরিফ রুয়েল, হবিগঞ্জ- ৩ এডভোকেট আবু জাহির ও হবিগঞ্জ- ৪ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।
সুনামগঞ্জ- ১ এডভোকেট রনজিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ- ২ জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ- ৩ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ- ৪ ড. মোহাম্মদ সাদিক ও সুনামগঞ্জ- ৫ মুহিবুর রহমান মানিক।
অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায় ড. এম জি মৌলা মিয়া এমবিই সিলেট বিভাগের ব্যবসা বাণিজ্য, প্রবাসীদের সুযোগ-সুবিধা, চা শিল্প, পর্যটন শিল্প, আগর-আতর শিল্প, শিক্ষা-সংস্কৃতি, কৃষি, হাওর ইত্যাদির যুৎসই উন্নয়ন ও কর্মসংস্থানের মাধ্যমে জনগণের জীবনমান উন্নয়নে বলিষ্ট ভূমিকা রেখে বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নিরলসভাবে কাজ করবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *