মৌলভীবাজারে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ছালেহ আহমদ সেলিম, বিশেষ প্রতিনিধি :: মৌলভীবাজারে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ-২০২৩ উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ১৩ ডিসেম্বর বুধবার দুপুর ১২টায়। এবারের জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহের প্রতিপাদ্য ছিলো “আমার ভ্যাট আমি দিব, কেনার সময় চালান নিব”।
আবগারী ও ভ্যাট সার্কেল মৌলভীবাজার এর আয়োজনে মৌলভীবাজারের আবগারী ও ভ্যাট বিভাগীয় কর্মকর্তা আহাম্মদ ছালাউদ্দিনের সভাপতিত্বে হোটেল রেস্ট ইন এর হ্যাম্পটন হলে
অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট এর কমিশনার মোহাম্মদ এনামুল হক। বিশেষ অতিথি ছিলেন দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সহ-সভাপতি মোঃ আবু সুফিয়ান ও শ্রীমঙ্গল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার সার্কেলের রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ তারিফ মিয়া।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে সকাল ১০টায় শুরু হবার নির্ধারিত থাকলেও অতিথিবৃন্দের বিলম্বে উপস্থিতির কারণে দুপুর ১২টায় শুরু হওয়া মতবিনিময় সভাটিতে ভ্যাটের আওতাভূক্ত ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ, নাগরিকবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সুধীজনেরা এবং আবগারী ও ভ্যাট সার্কেল মৌলভীবাজার এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *