পূর্ব লন্ডনে ইউকে বিসিসিআই-ঢাকা এফবিসিসিআই বিজনেস নেটওয়াকিং এমওইউ স্বাক্ষর ও নৈশভোজ অনুষ্ঠিত

পূর্ব লন্ডনে ইউকে বিসিসিআই-ঢাকা এফবিসিসিআই বিজনেস নেটওয়াকিং এমওইউ স্বাক্ষর ও নৈশভোজ অনুষ্ঠিত

সুরমার ঢেউ সংবাদ :: পূর্ব লন্ডনে ইউকে বিসিসিআই-ঢাকা এফবিসিসিআই বিজনেস নেটওয়াকিং এমওইউ স্বাক্ষর ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে ২৮ নভেম্বর মঙ্গলবার। ইউকে বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়ার সভাপতিত্বে পূর্ব লন্ডনের রিজেন্ট লেক ব্যাংকুইটিং হলে অনুষ্ঠিত জাকজমকপূর্ণ বিজনেস নেটওয়াকিং এমওইউ স্বাক্ষর ও নৈশভোজ অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন ইউকে বিসিসিআই পরিচালক রহিমা মিয়া ও ব্যারিষ্টার আনোয়ার বাবুল মিয়া। উভয় সংগঠনের মধ্যে বিজনেস নেটওয়াকিং এমওইউ স্বাক্ষর শেষে ঢাকা এফবিসিসিআই প্রেসিডেন্ট মাহবুবুল আলমের হাতে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দেন ইউকে বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়া।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা এফবিসিসিআই প্রতিনিধি দলের সদস্য ঢাকা এফবিসিসিআই প্রেসিডেন্ট মাহবুবুল আলম, ভাইস প্রেসিডেন্ট অভিনেত্রী শমী কায়সার, শহিদুল হক মোল্লা, খন্দকার রুহুল আমিন ও রাশেদুল হোসেন চৌধুরী, ইউকে বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়া, ইউকে বিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট নাজমুল ইসলাম নুরু, এনটিভি ইউরোপ’র সিইও সাবরিনা হোসেন প্রমুখ। উপস্থিত ছিলেন ডেপুটি হাই কমিশনার মোহাম্মদ হযরত আলী, কমার্শিয়াল কাউন্সিলর তানভীর আজিম, ইমাম উদ্দিন আহমেদ, সিদ্দিকুর রহমান, পাবেল চৌধুরী, হারুন মিয়া, ফারজানা নিলাসহ উভয় সংগঠনের প্রতিনিধিবৃন্দ।
ঢাকা এফবিসিসিআই প্রেসিডেন্ট মাহবুবুল আলম তার বক্তব্যে ব্যবসায়িক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে বাংলাদেশে প্রবাসীদের বিনিয়োগ বৃদ্ধির আহবাণ জানান।
ইউকে বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়া তার বক্তব্যে ব্যবসায়িক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে বাংলাদেশে প্রবাসীদের বিনিয়োগের ‘সেইফ এন্ড সিকিউর’ নিশ্চিত করার উপর বিশেষ গুরুত্বারোপ করেন। তিনি বলেন- ‘সেইফ এন্ড সিকিউর’ নিশ্চিত হলে বাংলাদেশে প্রবাসীদের বিনিয়োগ বৃদ্ধি পাবে। তিনি বাংলাদেশে প্রবাসীদের বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে প্রচেষ্টা অব্যাহত রাখার আশ্বাস ব্যক্ত করেন।
সবশেষে সৌহার্দপূর্ণ নৈশভোজ শেষে ইউকে বিসিসিআই’র ট্রেজারার কমরু আলীর বোর্ড অব থ্যাংকস এর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *