হবিগঞ্জে যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী-সম্পাদক মইন উদ্দিন চৌধুরী সুমন

হবিগঞ্জে যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী-সম্পাদক মইন উদ্দিন চৌধুরী সুমন

সুরমার ঢেউ সংবাদ :: হবিগঞ্জে যুবলীগের সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম মইন উদ্দিন চৌধুরী সুমন। ১ সেপ্টেম্বর শুক্রবার সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ১৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন। এ কমিটি আগামী ৩ বছর দায়িত্ব পালন করবে।
নতুন সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও হবিগঞ্জ জেলা যুবলীগের সদস্য এবং নতুন সাধারণ সম্পাদক একেএম মইন উদ্দিন চৌধুরী সুমন হবিগঞ্জ জেলা যুবলীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক। এছাড়া কমিটির অন্যান্যরা হলেন-
সহ-সভাপতি ১. মোতাহের হোসেন বিজু ২. বিপ্লব রায় চৌধুরী ৩. সফিকুজ্জামান হিরাজ ৪. হাজী মোঃ ওয়াহিদুজ্জামান ও ৫. মোঃ আব্দুর রউফ মাসুক। যুগ্ম সাধারণ সম্পাদক ১. আবুল কাশেম মোল্লা ফয়সল ও ২. মোঃ বদরুল আলম। সাংগঠনিক সম্পাদক ১. ডাঃ মোঃ ইশতিয়াক রাজ চৌধুরী ২. মোঃ মামুন মিয়া ৩. মোঃ মানিক মিয়া ও ৪. মহিবুর রহমান মাহী। ত্রাণ বিষয়ক সম্পাদক শাহজাহান মিয়া। জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন। সদস্য ১. আরিফ ফয়সল খান ও ২. আহমেদ ইবনে মুশফিক।
উক্ত কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। প্রসঙ্গত- ১১ অক্টোবর ২০২২ সালে হবিগঞ্জ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *