মৌলভীবাজারে প্রবাসীদের জন্য ফার্নিচারসহ সকল সুবিধা সম্পন্ন বাসা ভাড়া দেয়া হবে

মৌলভীবাজারে প্রবাসীদের জন্য ফার্নিচারসহ সকল সুবিধা সম্পন্ন বাসা ভাড়া দেয়া হবে

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজারে শুধুমাত্র প্রবাসীদের জন্য কোলাহলমুক্ত, নিরিবিলি ও মনোরম পরিবেশে গেইটযুক্ত সীমানাপ্রাচীর ঘেরা, ফার্নিচারসহ ১০ সদস্যবিশিষ্ট পরিবারের বসবাস উপযোগী এসিযুক্ত ৩ বেডরুম, ৩ বেড, ড্রইং, ডাইনিং, কিচেন, ৩ বাথরুম-টয়লেট, গভীর রাতের হ্যাঙ্গআউটের জন্য ১টি বহিঃপ্রাঙ্গণ, ছাদে অ্যাক্সেস, টিভি, সিসি ক্যামেরা, ওয়াইফাই ও বিনামূল্যে কার পার্কিং সুবিধা সম্পন্ন একটি সুপরিসর বাসা ভাড়া দেয়া হবে।

বাসার অবস্থান :
মৌলভীবাজার শহরের ওয়াপদা রোডস্থ বনবীথি আবাসিক এলাকায়, সৈয়দ মোস্তফা রোডের বনবীথি জামে মসজিদের পাশে।
দূরত্বগত অবস্থান :
(১) বাসা থেকে মৌলভীবাজার ডিসি অফিস, খাদ্য অফিস, ত্রাণ ও পুণর্বাসন অফিস, জেলা জামে মসজিদ, পৌর জনমিলণ কেন্দ্র, পৌর কমিউনিটি সেন্টার, প্রবীণাঙ্গণ, সরকারী মহিলা কলেজ, পুলিশ সুপারের অফিস, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, জেলা জজ আদালত, জেলা রেজিষ্ট্রার অফিস, এসিল্যান্ড অফিস ও সরকারী কলেজ সর্বোচ্চ ৫-৬ মিনিটের ড্রাইভ।
(২) মৌলভীবাজার কেন্দ্রীয় স্টেডিয়াম ও পানি উন্নয়ন বোর্ড সর্বোচ্চ ২-৩ মিনিটের ড্রাইভ।
(৩) মৌলভীবাজার-ঢাকা বাসস্ট্যান্ড, মাইক্রোয়েভ টাওয়ার, পুলিশ ষ্টেশন, হাসপাতাল, ফায়ার সার্ভিস ষ্টেশন ইত্যাদি সর্বোচ্চ ৮-১০ মিনিটের ড্রাইভ।
(৪) বর্ষীজোড়া ইকো পার্ক, বিভাগীয় ফরেস্ট অফিস, লরেল হিল্স পার্ক, কামরাঙ্গা পিকনিক সেন্টার ও বাগান বিলাস রিসোর্ট সর্বোচ্চ ১০-১৫ মিনিটের ড্রাইভ।
(৫) চাঁদনীঘাট মনু ব্রীজ, মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ ও রিভার ভিউ ট্যুরিজম সেন্টার, কাশীনাথ পুকুর, সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ, কেন্দ্রীয় শহীদ মিনার, শহীদ স্মৃতিস্তম্ভ, পৌর পার্ক ও পুকুর, জেলা পরিষদ, আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্র ও প্রেসক্লাব চত্বর সর্বোচ্চ ১০-১৫ মিনিটের ড্রাইভ।
(৬) ব্যাংক, বীমা, ট্রাভেল এজেন্সী, কেনাকাটার জন্য জুয়েলারীসহ সব ধরণের বিপনী বিতান এবং মাছ, মাংস, কাঁচাবাজার সমৃদ্ধ পশ্চিমবাজার ও চৌমোহনা সর্বোচ্চ ১০-১৫ মিনিটের ড্রাইভ।
(৭) রাঙাউটি রিসোর্ট ও দোসাই রিসোর্ট এন্ড স্পা, নীল আকাশ বার্গার হাউজ সর্বোচ্চ ১৫-২০ মিনিটের ড্রাইভ।
(৮) এছাড়া, বাসার কাছাকাছি গ্রোসারীসহ ছোট ও মাঝারী বিভিন্ন দোকান, ফার্মেসী, লন্ড্রী ও সেলুন তো আছেই।

আগ্রহী প্রবাসীরা পরিদর্শন ও
ভাড়া নেয়ার জন্য যোগাযোগ :
+১৯৭৩৬৯২৫১২৫ হোয়াটসঅ্যাপ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *