কেন্দ্রীয় সদস্য করায় নাহিদা খানমকে মৌলভীবাজারে ছাত্র অধিকার পরিষদের সংবর্ধনা

কেন্দ্রীয় সদস্য করায় নাহিদা খানমকে মৌলভীবাজারে ছাত্র অধিকার পরিষদের সংবর্ধনা

ছালেহ আহমদ সেলিম :: মৌলভীবাজার জেলা গণ অধিকার পরিষদের সিনিয়র যুগ্ন আহবায়ক নাহিদা খানমকে সংবর্ধনা প্রদান করেছে মৌলভীবাজার জেলা ছাত্র অধিকার পরিষদ। কেন্দ্রীয় গণ অধিকার পরিষদ তাকে কেন্দ্রীয় কমিটিতে সদস্য অন্তর্ভূক্ত করায় জেলা ছাত্র অধিকার পরিষদ তাকে এ সংবর্ধনা প্রদান করে।
জেলা ছাত্র অধিকার পরিষদের আয়োজনে জেলা গনঅধিকার পরিষদের আহবায়ক মো. মাসুদ খানের সভাপতিত্বে ও জেলা ছাত্র অধিকার পরিষদের নুর আহমদ হাসানের পরিচালনায় জেলা গণ অধিকার পরিষদের কার্যালয়ে ২৯ আগষ্ট সন্ধা ৭টায় অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি নাহিদা খানম ও নাসির আলী। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গনঅধিকার পরিষদ এর মো. কাওসার আহমেদ, মাহমুদুল হাসান জনি, মো. মুজাহিদুর রহমান, মো. রুবেল মিয়া, জীবন আহমদ, জুনায়েদ আল হাবীব, নুর আহমদ হাসান, লুবন আহমদ, ইয়াসিন মিয়া, সালমান আহমেদ, সাজু আহমেদ, আতিকুল রহমান, রুবেল হোসেন, মাছুম আহমদ, তানভীর, শিফার আহমদ, ফাহেদ আহমদ প্রমুখ।
সভাপতির বক্তব্যে মোঃ মাসুদ খান বলেন- সাংগঠনিক সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতার কারণেই কেন্দ্রীয় গণ অধিকার পরিষদ নাহিদা খানমকে কেন্দ্রীয় কমিটিতে সদস্য অন্তর্ভূক্ত করে নিয়েছে। নাহিদা খানমের এ অর্জন জেলা গণ অধিকার পরিষদে তার সুযোগ্য নেতৃত্বের একটি উজ্জল স্বাক্ষর। আশাকরি নাহিদা খানম তার সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতার মাধ্যমে মৌলভীবাজার জেলাকে গণ অধিকার পরিষদের দূর্গ হিসাবে প্রতিষ্ঠা করতে সক্ষম হবে। তার এ অর্জনে আমরা জেলা গণ অধিকার পরিষদ আনন্দিত ও গর্বিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *