রাসূল (সা.) এর আদর্শই হচ্ছে আমাদের জন্য সর্বোত্তম আদর্শ–মাওঃ রেদওয়ান আহমদ চৌধুরী ফুলতলী

রাসূল (সা.) এর আদর্শই হচ্ছে আমাদের জন্য সর্বোত্তম আদর্শ–মাওঃ রেদওয়ান আহমদ চৌধুরী ফুলতলী

সুরমার ঢেউ সংবাদ :: মাসিক পরওয়ানা’র সম্পাদক মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী ফুলতলী বলেন, আল্লাহ তাঁর প্রিয় হাবিবকে আমাদের জন্য সর্বোত্তম আদর্শ হিসেবে অধিষ্ঠিত করেছেন। আমাদের যার জীবন রাসূল (সা.) এর সাথে যত বেশি সামঞ্জস্যপূর্ণ হবে ততোই আমাদের জীবন সুন্দর হবে। কোন বিজাতীয়দের জীবনাদর্শ ছাত্রসমাজের জন্য অনুকরণীয় হতে পারে না। রাসূল (সা.) এর আদর্শই আমাদের জন্য সর্বোত্তম আদর্শ। ১৯ আগস্ট শনিবার দুপুরে মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার সদর উপজেলা আয়োজিত দাখিল ও এসএসসি উত্তীর্ণ কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. জাহেদুর রহমান। মৌলভীবাজার সদর উপজেলা সভাপতি মো. গিয়াস উদ্দিন রাফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বদরুল ইসলাম এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের মৌলভীবাজার জেলা সভাপতি মো. আলী রাব্বি রতন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক আহমাদ রায়হান ফারহী।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক মো. নাসির খাঁন, মৌলভীবাজার জেলা আল ইসলাহর সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইসহাক আহমদ, প্রচার সম্পাদক মাওলানা মো. শফিকুল আলম, সংগঠনের মৌলভীবাজার জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক সামায়ুন কবির, সদর উপজেলা আল ইসলাহ’র সভাপতি মাওলানা কাজী মো. কবির আহমদ তালুকদার ও নিতেশ্বর দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. হেলাল উদ্দিন সিরাজী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *