প্রধানমন্ত্রীর অনুদান পেলেন মৌলভীবাজারে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হোসাইন আহমদ

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন মৌলভীবাজারে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হোসাইন আহমদ

ইশরাত জাহান চৌধুরী, ষ্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রীর অনুদান পেলেন মৌলভীবাজারে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হোসাইন আহমদ। তিনি এসএ টিভি, দৈনিক যুগান্তর, ডেইলি ইন্ডাস্ট্রি ও দৈনিক সিলেটের ডাক এর মৌলভীবাজার জেলা প্রতিনিধি। গত ১০ জুলাই প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে অসুস্থ্য, অস্বচ্ছল এবং দুর্ঘটনায় আহত ও নিহত সাংবাদিক পরিবারের মধ্যে স্বহস্তে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুদান বিতরণ অনুষ্ঠানে স্বাগত ব্যক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ হুমায়ুন কবীর খোন্দকার। অনুষ্ঠানে পিআইপি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ (বাদল)সহ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সারাদেশের ৭১ জন সাংবাদিক ও তাদের পরিবারের মধ্যে এ অনুদান বিতরণ করা হয়। প্রধানমন্ত্রীর অনুদানপ্রাপ্ত মৌলভীবাজারের সাংবাদিক হোসাইন আহমদ এক প্রতিক্রিয়ায় বলেন- এ স্বীকৃতি মূলধারার সাংবাদিকতায় তার আরও দায়িত্বশীলতা, জবাবদিহিতা ও পেশাদারিত্ব বৃদ্ধি করবে। তিনি মফস্বল পর্যায়ে অসুস্থ্য, অস্বচ্ছল এবং আহত ও নিহত সাংবাদিক পরিবারের মধ্যে আগামীতে বৃহত্তর আকারে অনুদান দেয়ার আহবান জানান।
উল্লেখ্য- অনুসন্ধানী সংবাদ প্রকাশের জেরে গত ২৯ অক্টোবর ২০২২ইং রাত ৯টায় মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডস্থ প্রধান ডাকঘরের সামনে সাংবাদিক হোসাইন আহমদ সন্ত্রাসীদের অতর্কিত হামলার শিকার হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *