কুলাউড়ায় নারীকে গণধর্ষণ করে ধারণকৃত ভিডিওচিত্র ভাইরাল করার ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ

কুলাউড়ায় নারীকে গণধর্ষণ করে ধারণকৃত ভিডিওচিত্র ভাইরাল করার ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে এক নারীকে (৩৪) গণধর্ষণ করে ধারণকৃত ভিডিওচিত্র ভাইরাল করার ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটিয়েছেন হাজীপুর ইউপি চেয়ারম্যান ওয়াদুদ বক্সের ছোটভাই ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছালিক বক্স (৪০), মানগাঁও গ্রামের মৃতঃ আব্দুল বারীর পুত্র হাসানুল বারী সানী (২৬) ও শরীফপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার সাইফুর রহমান (৩২)। ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে ৩ জুলাই সোমবার চেয়ারম্যানের ভাই ছালিক বক্সকে প্রধান আসামী করে ৩ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়- ২৯ জুন বৃহম্পতিবার ঈদের দিন মৌলভীবাজার শহরের এক নারী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারে তার এক ব্যবসায়ী আত্মীয়ের বাসায় বেড়াতে যান। ব্যবসায়ী আত্মীয় ওই নারীকে বাসায় রেখে বাজারে তাঁর দোকানে যান। রাতে ওই নারী বাসায় একা থাকার সুবাধে চেয়ারম্যানের ভাই ছালিক বক্স তাঁর সহযোগী হাসানুল বারী সানীকে নিয়ে দরজা ভেঙে বাসার ভেতরে প্রবেশ করে ওই নারীকে ধর্ষণ করেন। এ কাজে তাদেরকে সহায়তা করেন তাদের সহযোগী শরীফপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার সাইফুর রহমান। এসময় ধর্ষকরা ওই নারীর বিবস্ত্র ছবি ও ভিডিও ধারণ করেন। পরে বিবস্ত্র ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ২ লাখ উৎকোচ দাবি করেন তাঁরা। পরে ওই নারীর আত্মীয়ের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে ধর্ষকরা ঘটনাস্থল ত্যাগ করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও কুলাউড়া থানার ওসি (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ বলেন- ধর্ষকদেরকে ধরতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশের কয়েকটি টিম। ওসি মোঃ আব্দুছ ছালেক বলেন- ওই মহিলা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এবং ডাক্তারী পরীক্ষার জন্য তাকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *