শাল্লা উপজেলায় ঘর তৈরি করা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২ আহত ১৫

শাল্লা উপজেলায় ঘর তৈরি করা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২ আহত ১৫

সুরমার ঢেউ সংবাদ :: সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার ৪নং শাল্লা ইউনিয়নের সাতপাড়া বাজারে ঘর তৈরি করা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন।
২৭ জুন মঙ্গলবার সকাল ১১টার দিকে এ সংঘর্ষ হয়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ৯ রাউন্ড ফাকা গুলি ছুঁড়ে শাল্লা থানার পুলিশ।
জানা যায়- সাতপাড়া বাজার সংলগ্ন জায়গায় কার্তিকপুরের নিকসন মিয়া একটা ঘর তৈরি করার সময় বাঁধা দেন একই গ্রামের মুজিবুর রহমান। নিকসন মিয়া দাবি করেন এটা খাস জায়গায় ঘর তৈরি করছেন আর মুজিবুর রহমান বলেন তার রেকর্ডীয় জায়গা। এ নিয়ে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষে বুকের মধ্যে টেঁটা বিদ্ধ হয়ে হাবিবুর রহমান নামের ১ জনের মৃত্যু হয়। তিনি মুজিবুর রহমানের চাচা এবং ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার। অন্যদিকে ইউসুফ আলী গ্রুপের হেলাল মিয়া নামে আরেকজন নিহত হবার খবর পাওয়া গেছে। চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে হেলাল মিয়ার মৃত্যু হয়। তিনি ইউসুফ আলীর চাচাতো ভাই। এ রক্তক্ষয়ী সংঘর্ষ চলাকালীন শাল্লা থানার এসআই আলীম উদ্দিন আহত হন। তাকে শাল্লা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়।
শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, সাবেক মেম্বার হাবিবুর রহমান নামে ১ জন নিহত হয়েছেন। আমাদের থানার এসআই আলীম উদ্দিন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *