নবীগঞ্জে নাগরিক টেলিভিশন ও বাংলা ট্রিবিউন-এর হবিগঞ্জ প্রতিনিধি ছনি চৌধুরীকে কুপিয়ে হত্যার চেষ্টা

নবীগঞ্জে নাগরিক টেলিভিশন ও বাংলা ট্রিবিউন-এর হবিগঞ্জ প্রতিনিধি ছনি চৌধুরীকে কুপিয়ে হত্যার চেষ্টা

সুরমার ঢেউ সংবাদ :: নবীগঞ্জে নাগরিক টেলিভিশন ও বাংলা ট্রিবিউন-এর হবিগঞ্জ প্রতিনিধি ছনি চৌধুরীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনি গত ২৪ জুন শনিবার সন্ধ্যায় নবীগঞ্জ থানায় একটি জিডি দায়ের করেছেন।
জানা যায়- কিছুদিন যাবত সাংবাদিক ছনি আহমেদ চৌধুরী স্বপরিবারে তার নানার বাড়ী হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নস্থিত কায়স্থগ্রামে অবস্থান করছেন। গত ২২ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জে পেশাগত দায়িত্বপালন শেষে নানার বাড়ীতে ফিরে যান তিনি। ওইদিন দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে তিনি বসতঘরের দক্ষিণ পাশের কক্ষের পূর্বদিকের জানালার পাশে বসা অবস্থায় অজ্ঞাতনামা লোকজন দা দিয়ে তাকে কুপ মারে। উক্ত কুপ জানালার গ্রিলে লেগে প্রতিহত হওয়ায় তিনি প্রাণে বেঁচে যান। এসময় তার শোর-চিৎকার শুনে বাড়ির ও আশপাশের লোকজন ঘুম থেকে উঠে ঘটনাস্থলে আসলে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়।
এ ঘটনায় সাংবাদিক ছনি আহমেদ চৌধুরী নিজের ও পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেন- জনপ্রতিনিধি কর্তৃক সরকারী চাল চুরি, বিভিন্ন অপকর্ম ও অনিয়ম দুর্নীতি নিয়ে সংবাদ পরিবেশন করার কারণে ইতিপূর্বে ২০২০ সালে মোবাইল ফোনে আমাকে হত্যার হুমকি দেয়া হয়। এর প্রেক্ষিতে আমি নিজের ও পরিবারের সদস্যদের নিরাপত্তাহীনতার বিষয় উল্লেখ করে ২০২০ সালের ০৯ মে ৪২১নং জিডি এবং ২৩ আগস্ট ১৩০৭নং জিডি দায়ের করি। এরপর এদিন আবারো আমাকে প্রাণে হত্যার চেষ্টার ঘটনার পর ২৪ জুন ১৪৪৪নং জিডি দায়ের করেছি। আমি প্রশাসনসহ সকলের সহযোগীতা কামনা করছি।
নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ডালিম আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন- ঘটনার পর পর সাংবাদিক ছনি আহমেদ চৌধুরী আমাকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি জিডি করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *