রাজনগর উপজেলায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

রাজনগর উপজেলায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

মোঃ শাহ জালাল, রাজনগর মৌলভীবাজার) :: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন হয়েছে। মেলায় বিভিন্ন প্রজাতির বীজ, গাছের চারা, প্রযুক্তি যন্ত্র, সবজি, সার ও পুষ্টি বাগানের মডেল প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। উপজেলার কৃষকরা মেলায় ঘুরে ঘুরে নতুন ফসলচাষ সম্পর্কে নানা ধারনা নিচ্ছেন। কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শনিবার (১৭ জুন) সকাল ১১ টায় র্যালি শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতা’র সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা হেলাল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত।
অন্যানন্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাশ, সিরাজুল ইসলাম ছানা, কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফরজান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদুজ্জামান আনছারি মনাই।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জহিরুল ইসলাম মুয়ূব, সাংগঠনিক সম্পাদক নজমুল হক সেলিম, শামছুদ্দোহা রুকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম সোহেল, সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আকমল হোসেন, যুগ্ম আহ্বায়ক মিনাজ মিয়াসহ উপজেলার কৃষক, আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সরকারী প্রনোদনার সার ও বীজ বিতরণ করা হয় প্রান্তিক কৃষকদের মাঝে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *