আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চাইবেন ব্যারিস্টার সুমন

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চাইবেন ব্যারিস্টার সুমন

সুরমার ঢেউ সংবাদ :: আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চাইবেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। ব্যারিস্টার সুমন বলেন, নিজের দায়িত্ববোধ থেকে সাধারণ মানুষের জন্য দীর্ঘ বছর ধরে কাজ করছি। এর সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই। ছাত্রজীবন থেকেই আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তাই দল থেকে নৌকার মনোনয়ন চাইব। এমপি হতে পারলে হয়তো আরও বড় পরিসরে কাজ করার সুযোগ পাব। নেত্রী অন্য কাউকে মনোনয়ন দিলে তার জন্যই আগামী নির্বাচনে কাজ করব।
গত ৯ জুন শুক্রবার বিকেলের দিকে নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজে ঢাকা পোস্টকে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে সারাদেশের মানুষ ধিক্কার দেয়, ঘৃণা করে। কিন্তু তিনি পদত্যাগ করছেন না। তার বিরুদ্ধে দুর্নীতির তদন্ত চলছে। এরপরেও তিনি কীভাবে দাবি করেন তার মান আছে সেটাই তো বুঝি না। শিগগিরই তার লিগ্যাল নোটিশের জবাব দেয়া হবে। সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, ফুটবলের সুদিন ফেরানোর জন্য ৪৪ বছর বয়সেও মাঠে মাঠে ঘুরে বেড়াচ্ছি। আমিসহ সাংবাদিকবৃন্দ এবং সাবেক ফুটবলাররা এখন ফুটবল নিয়ে কথা বলছেন। ফুটবল ফেডারেশনের ব্যর্থতায় প্রধানমন্ত্রীও বিরক্ত। মানুষকে ধোকা দিয়ে নতুন করে কেউ আবারও ফুটবল ফেডারেশনের নেতৃত্বে যেতে পারবেন না। এ থেকে ফুটবলের সুদিন ফেরার আভাস পাওয়া যাচ্ছে।
ব্যারিস্টার সুমন বলেন, ফুটবল একাডেমি আমার প্রাণ। ফুটবলের গণজাগরণের যে স্বপ্ন দেখি সেটার বড় হাতিয়ার আমার ফুটবল একাডেমি। নিজে যতদিন বেঁচে থাকব এটাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করব। আমার একাডেমি বেঁচে থাকলে ফুটবলকে কখনোই শেষ হতে দেব না। সায়েদুল হক সুমন বলেন, আমেরিকা কাকে ভিসা দেবে সেটা তাদের ব্যক্তিগত বিষয়। ভিসানীতিতে তারা যে যুক্তি দেখিয়েছে সেটা মিয়ানমারে আছে। মিয়ানমারে বর্তমানে গণতন্ত্র নেই। তারপরেও মিয়ানমারের ক্ষেত্রে এই ভিসানীতি আমেরিকা প্রয়োগ করছে না। মুসলিম হিসেবে সৌদি আরবের ভিসা ছাড়া আর কোন ভিসা নিয়ে আমি চিন্তিত না। কারণ সৌদি আরব ভিসা না দিলে মুসলমান হিসেবে হজ্বে যেতে পারব না। আমাদের জন্য আমেরিকা, কানাডা বা অন্য কোন দেশের ভিসা বড় কিছু না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *