পলায়নরত বরকে ধরে এনে বিয়ে করলেন কনে

পলায়নরত বরকে ধরে এনে বিয়ে করলেন কনে

সুরমার ঢেউ সংবাদ :: পলয়নরত বরকে ধরে এনে বিয়ে করলেন কনে। দীর্ঘদিন প্রেমের পর দুই পরিবারে সম্মতিতে বিয়ের দিন তারিখ ঠিক হয়েছে। সাজগোজ করে বসে ছিলেন কনে; কিন্তু বর আসার কোনো খবর নেই দেখে সন্দেহ জাগে খোদ কনের মনে। ফোন করলে নানা তালবাহান শুরু করেন বর বিয়ে না করার জন্য। পরে ২০ কিলোমিটার তাড়া করে তাকে ধরে এনে বিয়ে করেছেন ওই কনে। এই নাটকীয় ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের বারেল্লির বারাদারি এলাকায়।
জানা গেছে, গায়ে বিয়ের শাড়ি ও গয়না পরা অবস্থাতেই বরকে তাড়া করেন ওই নারী। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, কনে বিয়ের সাজে থাকলেও সাধারণ পোশাকেই পাশে বসে রয়েছেন বর। মন্দিরের ভেতরে চলছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। খবর দ্য ওয়ালের
খবরে বলা হয়েছে, ওই যুবকের সঙ্গে আড়াই বছরের প্রেমের সম্পর্ক ছিল মেয়েটির। এরপর দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ের দিনক্ষণ নির্ধারিত হয়। সে হিসাবে গত রোববার (২১ মে) স্থানীয় মন্দিরে তাদের বিয়ে হবে বলে ঠিক হয়েছিল।
বিয়ের দিন দীর্ঘ সময় পরেও বর মণ্ডপে হাজির না হওয়ায় কনে ফোন করেন তার কাছে। তখন বর মণ্ডপে আসার পরিবর্তে অজুহাত দেন, মাকে আনতে অন্য জেলায় যাচ্ছেন। এটি শুনে কনের সন্দেহ হয়। পরে কনে নিজেই বরকে খুঁজতে বের হন। খুঁজতে খুঁজতে বারেল্লি থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে ভিমোরা থানার কাছে একটি বাসস্টেশনে পাওয়া যায় যুবককে।
খুঁজে পাওয়ার পর মাঝ রাস্তায় হবু বরের সঙ্গে কনের নাটকীয় পরিস্থিতির সৃষ্টি হয়। এরপর বরকে নিয়ে মণ্ডপে ফিরে আসেন কনে। মণ্ডপে তাদের বিয়ে সম্পন্ন হয় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *