মৌলভীবাজারে আমার গৌরব ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরন

মৌলভীবাজারে আমার গৌরব ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরন

ইশরাত জাহান চৌধুরী, ষ্টাফ রিপোর্টার :: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মৌলভীবাজারে আমার গৌরব ফাউন্ডেশন (এজিএফ) এর ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে প্রতি বছরের ন্যায় এবছরও। মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে অসহায় ও দুঃস্থদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরন করা হয় ৮ এপ্রিল শনিবার বিকেলে।
সাংবাদিক শাহনেওয়াজ চৌধুরী সুমন’র সঞ্চালনায় ও আমার গৌরব ফাউন্ডেশন (এজিএফ) মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ আলতাফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ইফতার সামগ্রী বিতরন র্কাযক্রমের উদ্বোধন করেন মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংগঠনের অন্যতম দাতা সদস্য যুক্তরাজ্য প্রবাসী নিলুফা খানম, সংগঠনের কেন্দ্রীয় সদস্য মিজানুর রহমান শিপু, সিনিয়র সাংবাদিক ও সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শ. ই. সরকার জবলু, নিরাপদ যানবাহন চাই (নিযাচা), মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনি, এজিএফ’র সাধারণ সম্পাদক শিরিন আক্তার, মোঃ কামাল হোসেন চৌধুরী, মিনহাজ আহমদ মুন্না, নুসরাত জাহান বেবি, আব্দুর রব প্রমুখ ও উপকারভোগী পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। উপকারভোগীদের মধ্যে অধিকাংশই ছিলেন অসহায় ও দুঃস্থ, বিধবা, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধী, এতিম ও গৃহ-পরিচারিকা।
বিতরণকৃত ইফতার সামগ্রী ছিলো- চাল, সয়াবিন তেল, ছোলা, ডাল, চিনি, সেমাই, পেয়াজ, আলু, খেজুর ও লবণ।
উল্লেখ্য- আমার গৌরব ফাউন্ডেশন (এজিএফ) জাতীয় পর্যায়ের একটি সামাজিক সংগঠন। আলোকিত বাংলাদেশ গড়তে সহায়ক ভূমিকা পালণ করাই এ সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *