নিযাচা কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ শাখার সভাপতি হিমান-সম্পাদক লুৎফা

নিযাচা কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ শাখার সভাপতি হিমান-সম্পাদক লুৎফা

সুরমার ঢেউ সংবাদ :: হিমান পুরকায়স্থকে সভাপতি ও লুৎফা আক্তারকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যবিশিষ্ট নিযাচা কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ শাখার অনুমোদন দিয়েছে নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলা শাখা। গত ২৭ মার্চ সোমবার এ অনুমোদন দেয়া হয়। ১৪ সদস্যবিশিষ্ট নিযাচা কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ শাখার অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি বুশরা সরকার জেরিন, সহ-সভাপতি অষ্টমী দেব, সহ-সাধারণ সম্পাদক হৃদয় চন্দ্র পাল, সাংগঠনিক সম্পাদক শ্রী পংকজ লাল দেব, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুমা আক্তার, দপ্তর সম্পাদক মনিষা কর্মকার, অর্থ সম্পাদক সাদিয়া বেগম, প্রচার সম্পাদক শুভ মালাকার, মহিলা বিষয়ক সম্পাদক শাকী বেগম, আইন বিষয়ক সম্পাদক সাহেল মিয়া, সদস্য ববিতা বিশ্বাস ও সুমি দাশ।
নিযাচা মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনি ও সাধারণ সম্পাদক রাজন আবেদীন রাজু জানান- পথচারি ও যানবাহন চালকদের মাঝে নিরাপদ যানবাহন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্মশালা, সমাবেশ, প্রচার, প্রশিক্ষণ, লিফলেট বিতরণ ইত্যাদি কার্যক্রম পরিচালনা, মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট পরিধানে সচেনতা সৃষ্টি, শিক্ষিত নতুন চালক তৈরি করা ছাড়াও, কেন্দ্রীয় নির্দেশানুযায়ী ফুটওভার ব্রিজ/আন্ডারপাস, জেব্রা ক্রসিং এবং অন্যান্য নিয়মকানুন মানতে পথচারীদেরকে সচেতন করে তুলতে কাজ করে যাচ্ছে নিযাচা মৌলভীবাজার জেলা শাখা। নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলা শাখার সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আগামী এক বছরের জন্য কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ শাখার আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
উল্লেখ্য- নিরাপদ যানবাহন চাই (নিযাচা) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত রেজিষ্টার অব জয়েন্ট স্টক কোম্পানীর নিবন্ধনকৃত (রেজিঃ নং- এস-১৩৭৮১/২০২২) একটি অলাভজনক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। নিযাচা তৃণমূল পর্যায় থেকে সারাদেশে নিরাপদ যানবাহন নিশ্চিত করার জন্য ‘নিরাপদ যানবাহন নিশ্চিত করা আমাদের কর্তব্য’ এ বার্তা নিয়ে ২০১৯ সালের ১ জানুয়ারী থেকে কার্যক্রম শুরু করে অব্যাহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *