মৌলভীবাজার থেকে গোলাপগঞ্জে ডাকাতির মূলহোতাসহ ৩ ডাকাত র‌্যাবের হাতে গ্রেফতার

মৌলভীবাজার থেকে গোলাপগঞ্জে ডাকাতির মূলহোতাসহ ৩ ডাকাত র‌্যাবের হাতে গ্রেফতার

সুরমার ঢেউ সংবাদ :: মৌলভীবাজার থেকে সিলেটের গোলাপগঞ্জ থানার আলোচিত ও চাঞ্চল্যকর ডাকাতির মূলহোতাসহ ০৩ জন ডাকাত র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। গত ১৭ মার্চ শুক্রবার রাত অনুমান ০২.১০ টার সময় সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন ভাদেশ্বর ইউনিয়নের মাসুরা (বড়বাড়ী) গ্রামের মুদি দোকানদার আব্দুল হক (৬৪) এর বসতঘরের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা ৭/৮ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র-শস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় ১৮ মার্চ সন্ধ্যায় আব্দুল হক বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেন- যার নং- ২০/৭৬।
চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে সিলেটসহ দেশব্যাপী ব্যাপক আলোচনার ঝড় তুলে। এরই প্রেক্ষিতে আসামীদের আইনের আওতায় আনতে চাঞ্চল্যকর এ ডাকাতির ঘটনার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৯ সিলেট এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে। তদন্তের একপর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতদের অবস্থান সনাক্ত করে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল ১৯ মার্চ রাতে মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ ডাকাতি মামলার মূলহোতা নকুল দাসসহ দলের ৩ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলো- বড়লেখা উপজেলার মিহারী গ্রামের নকুল দাস (৪২), কমলগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের মোঃ জসিম উদ্দিন (৩২) ও লালাপুর গ্রামের হাফিজ মিয়া (৩৯)।
র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি (মিডিয়া) আফসান-আল-আলম জানান- গ্রেফতারকৃতদের নামে সিলেট ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র, চুরি ও ডাকাতির একাধিক মামলা চলমান রয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃতদেরকে গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *