বিশিষ্ট শিল্পপতি শওকত আজিজ রাসেল এর সাথে ইউকেবিসিসিআই এর মতবিনিময় সভা

বিশিষ্ট শিল্পপতি শওকত আজিজ রাসেল এর সাথে ইউকেবিসিসিআই এর মতবিনিময় সভা

সুরমার ঢেউ সংবাদ :: বাংলাদেশ থেকে আগত বিশিষ্ট শিল্পপতি, আম্বার গ্রুপ এর ম্যানেজিং ডাইরেক্টর ও ইউকেবিসিসিআই বাংলাদেশ রিজিওনাল প্রেসিডেন্ট শওকত আজিজ রাসেল এর সাথে ইউকেবিসিসিআই এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে গত ৭ মার্চ। ইউকেবিসিসিআই এর প্রসিডেন্ট জনাব এম জি মওলা মিয়া এফআরএসএ এর সভাপতিত্বে ও ব্যারিস্টার আনোয়ার মিয়ার পরিচালনায় ইউকেবিসিসিআই কার্যালয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভার শুরুতে শওকত আজিজ রাসেলকে ফুল দিয়ে বরণ করা হয়। মতবিনিময় সভায় অতিথিকে স্বাগত জানিয়ে সংগঠনের সভাপতি এম জি মওলা মিয়া এফআরএসএ বলেন, ইউকেবিসিসিআই এর কার্যক্রম আরো গতিশীল করার জন্য বাংলাদেশ রিওিজনকে আরো বেশি ভূমিকা নিতে হবে। একই মত প্রকাশ করে ইউকেবিসিসিআই এর ফাউন্ডার প্রেসিডেন্ট বজলুর রশিদ এমবিই বলেন, বাংলাদেশে সংগঠনের একটি অফিস নিয়ে আরো বেশ কিছু বাংলাদেশি ব্যবসায়ীকে সম্পৃক্ত করতে হবে। ইউকেবিসিসিআই এর বাংলাদেশ রিওিজনাল প্রেসিডেন্ট শওকত আজিজ রাসেল বলেন, শীঘ্রই বাংলাদেশে ইউকেবিসিসিআই এর অফিস নেয়া হবে। তিনি সংগঠনের সার্ভিস বাংলাদেশে আরো কার্যকর করার প্রতিশ্রুতি প্রদান করেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখের ইউকেবিসিসিআই এর লন্ডন রিজনাল প্রেসিডেন্ট ওলি খান এমবিই, আন্তজাতিক বাণিজ্য বিষয়ক ডাইরেক্টর রহিমা মিয়া, ডাইরেক্টর আব্দুল কাইয়ূম খালিক জামাল, ডাইরেক্টর আব্দুল করিম প্রমুখ।
বাংলাদেশে ইউকেবিসিসিআই-কে আরো বেগবান করার লক্ষ্যে মতবিনিময় সভা থেকে বেশ কিছু প্রস্তাব ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এবং সংগঠনের প্রেসিডেন্ট এর নেতৃত্বে এক প্রতিনিধি দল আগামী সপ্তাহে বাংলাদেশে গিয়ে বাংলাদেশে বিজনেস সামিটসহ বেশ কিছু ব্যবসায়ী সংগঠনের সাথে মতবিনিময় করার সিদ্ধান্ত হয়। মতবিনিময় অনুষ্ঠানে ইউকেবিসিসিআই এর সদস্য রুকি খানম, সংগঠনের সিনিয়র কর্মকতা সাজেদা বেগম ও নোমান আহমদ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য- শিল্পপতি শওকত আজিজ রাসেল আম্বার গ্রুপ এর ম্যানেজিং ডাইরেক্টর এবং বেশ কয়েকটি শিল্প প্রতিষ্টানের ডাইরেক্টর। ইউকেবিসিসিআই বাংলাদেশ এর রিওিজনাল প্রেসিডেন্ট এবং বাংলাদেশের বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের সাথে জড়িত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *