শ্রীমঙ্গলে সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি আজাদ-সম্পাদক জয়নাল

শ্রীমঙ্গলে সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি আজাদ-সম্পাদক জয়নাল

মোঃ ফারুক মিয়া, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) :: মৌলভীবাজার জেলা অটো টেম্পু, মিশুক, ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং চট্ট ২৩৫৯) এর শ্রীমঙ্গল উপজেলা শাখার অন্তর্ভুক্ত মৌলভীবাজার-শ্রীমঙ্গল রোড শ্রমিক পরিচালনা কমিটির সভাপতি আজাদ-সম্পাদক জয়নাল। বিপুল উৎসাহ-উদ্দীপনা ও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ত্রি-বার্ষিক নির্বাচনে মোঃ আজাদ মিয়া ৩৭৯ ভোট পেয়ে সভাপতি ও মোঃ জয়নাল আহমদ ৩৯৪ পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি মোঃ আব্দুল মজিদ, সহ-সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ জমসেদ মিয়া, অর্থ সম্পাদক মোঃ ফজর আলী, দপ্তর সম্পাদক মুকিত আহমদ মুজিব, প্রচার সম্পাদক সুয়েল মিয়া ও কার্যকরী সদস্য মোঃ নজরুল ইসলাম।
৩ মার্চ শুক্রবার উৎসবমুখর পরিবেশে ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা অটো টেম্পু, মিশুক, ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং চট্ট ২৩৫৯) এর সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম, শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মীর এ সালাম, নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনি, মৌলভীবাজার জেলা অটো টেম্পু, মিশুক, ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং চট্ট ২৩৫৯) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মোঃ সালাম আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন মৌলভীবাজার জেলা অটো টেম্পু, মিশুক, ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং চট্ট ২৩৫৯) শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্টা হাজী মোঃ কামাল হোসেন এবং কমিশনার ছিলেন সদস্যসচিব মোঃ সালাউদ্দিন, মখলিছুর রহমান খালিছ, মোঃ শামীম আহমেদ ও মোঃ সুয়েব আহমেদ। নির্বাচনে ৯টি পদে প্রার্থী ছিলেন ২১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *